‘Manike Mage Hithe’, গানের তালে তুমুল নাচে তোলপাড় ৪ সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

মার্কেটে এখন ট্রেন্ডিং গানের তালিকায় সবার উপরে রয়েছে ‘Manike Mage Hithe‘ গানটি। যদিও এই ভাষা আমাদের কারো পক্ষেই বোঝার সাধ্যি নেই। কিন্তু মার্কেটে এই গানের প্রচলন এখন সবকিছুর উর্ধে চলে গিয়েছে। এই গানের গায়িকার নাম ইয়োহানি দ্য সিলভা (Yohani De Silva)।

যাঁর গলাতেই ‘মানিকে মাগে হিতে’ (Manike Mage Hithe) গানটি কাঁপিয়ে দিচ্ছে পুরো সোশ্যাল মিডিয়াকে।ইউটিউবে এই গানের জনপ্রিয়তা মিলিয়ন ভিউজ অতিক্রম করেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর আয়ও এখন কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে।

আর এই গানকে কেন্দ্র করে মার্কেটে এই গানের বিভিন্ন ভার্সন বেরোচ্ছে, সঙ্গে এই গানের নানা রকম ভিডিও করে ইতিমধ্যেই ভাইরাল হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ার(Social Media) জনপ্রিয় ইউজাররা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়(Social Media) এই গানের তালে চার যুবতীর নাচ বেশ ভাইরাল(Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ার অন্দরে, যাতে স্পষ্টই এই যুবতীর দুর্দান্ত নাচ।

নিশ্চয়ই ভাবছেন এই চার যুবতীর মধ্যে এমন কি ভাইরাল হওয়ার মতন আছে। আসলে এই চার যুবতীই ফিগারে চাব্বি। তাদের অসাধারণ গানের তালে তালে নাচ পরিবেশন মানুষকে অনেকটাই আনন্দ দিয়েছে।

আর এই চার যুবতী পরে রয়েছেন বিভিন্ন বর্ণের ক্যাসুয়াল শাড়ী। আর স্লিভলেস ব্লাউজ। কোনও বড় মঞ্চ নয়, নিজেদের ডান্সিং ঘরের মঞ্চকেই তাঁরা বেছে নিয়েছেন এই পারফরম্যান্সটি করার জন্যে। তাদের ডান্সের ভঙ্গিমা সত্যই অনবদ্য।

‘TheIndianethinicco’ ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার প্রতিটি প্লাটফর্মে ভাইরাল হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *