৫০ তম দিনে সৌরভের অসাধারন নাচ দেখে ঘুম উড়লে নেটিজেনদের, ভাইরাল ভিডিও

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি এবং প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় আজ ২৮ জুলাই নিজের ৫০ তম জন্মদিন উদযাপন করছেন। ১৯৯৬ সালের টেস্ট ক্রিকেটে অভিষেক হওয়ার পর টানা ১২ বছর ভারতীয় দলের অংশ ছিলেন তিনি। তার মধ্যে ছয় বছর দেশকে

নেতৃত্বও দিয়েছেন। মাঠের ভিতরে বরাবর আগ্রাসী স্বভাবের সৌরভকে দেখা গেল মাঠের বাইরে থাকে সবসময় শান্তশিষ্ট রূপেই পাওয়া যায়। কিন্তু ৫০ তম জন্মদিন উদযাপনের সময় তার এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা সকলকে চমকে দিয়েছে।

এই ভাইরাল ভিডিওটিতে সৌরভ গাঙ্গুলীকে নিজের মেয়ে সানার সামনে, গানের তালে নৃত্য করতে দেখা গেল। নিজের বাবার নাচ দেখে হেসেই আকুল তার মেয়ে সানা। প্রথমে সানা শুধুমাত্র বসে দেখছিলেন, তারপর সৌরভ তাকে অনুরোধ করায় তিনি ও এসে পা মেলান সৌরভের সাথে। সেখানে উপস্থিত ছিল সৌরভের একাধিক বন্ধুবান্ধব।

প্রসঙ্গত এই মুহূর্তে লন্ডনে রয়েছেন বিসিসিআই সভাপতি। দুদিন আগে সচিন, জয় শাহ, বিসিসিআই কোষাধ্যক্ষ অরুণ ধূমলদের সাথে নিজের জন্মদিনের প্রাক-উদযাপনও সেরে নিয়েছেন তিনি। তাকে জন্মদিনের দিন শুভেচ্ছা জানিয়েছেন যুবরাজ সিং হরভজন সিংহ থেকে শুরু করে জাভেদ আখতার আবীর চট্টোপাধ্যায়ের মত অন্য পেশার তারকারাও।

১৯৯৬ সালের লর্ডসের মাটিতে সেঞ্চুরি করে ভারতীয় দলে নিয়ে জায়গা পাকা করেন তিনি। এরপর দিন যত এগিয়েছে সৌরভের ফর্মও ততই ভালো হয়েছে।একসময় ওডিআইতে দ্রুততম ৫০০০, ৬০০০, ৭০০০, ৮০০০ এবং ৯০০০ রান করার রেকর্ড তার নামেই ছিল। পরবর্তীকালে এবি

ডিভিলিয়ার্স, বিরাট কোহলি, হাশিম আমলারা সেই রেকর্ডগুলি ভেঙেছেন। ভারতীয় দলকে ২০০০ থেকে ২০০৬ সাল অবধি নেতৃত্ব দিয়েছিলেন সৌরভ। ভাঙাচোরা ভারতীয় দল কে ম্যাচ গড়াপেটার কালো অন্ধকার আকাশে তলা থেকে বার করে এনে মুক্ত আলোর সন্ধান দিয়েছিলেন তিনি। ভারতীয় ক্রিকেট চিরকাল তার কাছে ঋণী থাকবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.