৫০ কোটি টাকায় বিবাহ বিচ্ছেদ হচ্ছে সামান্থা ও নাগা চৈতন্যের

বেশ কিছুদিন আগে দক্ষিণী তারকা জুটি সামান্থা প্রভু (Samantha Prabhu) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)-র বিবাহ বিচ্ছেদ নিয়ে চলছিল তুমুল জল্পনা।

তার মাঝেই একটি সারমেয় সন্তানকে দত্তক নিয়েছিলেন সামান্থা। তিনি সেই সারমেয় সন্তানকে নিয়ে ব্যস্ত ছিলেন।

বোঝা যাচ্ছিল, সামান্থা মানসিক ঝড়ের মধ্যেও একটুকরো খুশি আঁকড়ে বাঁচতে চাইছেন। এবার ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী জানা গেল, সামান্থার সঙ্গে নাগা চৈতন্যর বিবাহ বিচ্ছেদ হচ্ছে।

এখনও অবধি সামান্থা বা নাগা চৈতন্য কেউই এই বিষয়ে মুখ না খুললেও শোনা যাচ্ছে, নাগা চৈতন্যের কাছে পঞ্চাশ কোটি টাকার খোরপোশ চাইতে পারেন সামান্থা।

দুজনকে ম্যারেজ কাউন্সিলরের কাছে পাঠানো হলেও সমস্যার সমাধান করা যায়নি। কারণ দুজনেই বিবাহ বিচ্ছেদ চাইছেন। আগামী দুই থেকে তিন মাসের মধ্যেই হতে পারে তাঁদের বিবাহ বিচ্ছেদ।

সাম্প্রতিক কালে অন্ধ্রপ্রদেশের তিরুমালা মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন সামান্থা। সেখানে একজন সাংবাদিক তাঁকে বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত প্রশ্ন করলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠেছিলেন। তৎক্ষণাৎ এই ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

অপরদিকে এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য বলেন, তিনি নিজের কেরিয়ারের শুরু থেকেই ব্যক্তিগত ও পেশাদার জগৎ আলাদা রেখেছেন। দুটিকে এক করে ফেলার বিরোধী তিনি। এটা তাঁর বাবা-মায়ের শিক্ষা।

তাঁরা কোনোদিন কাজ থেকে বাড়ি ফিরে নিজেদের পেশা নিয়ে কথা বলতেন না। যখন কাজে যেতেন, সেখানে বাড়ির কথা আলোচনা করতেন না।

এর ফলে তাঁদের জীবনে ব্যালেন্স ছিল। ফলে নিজের ব্যক্তিগত জীবন শিরোনামে দেখে খারাপ লেগেছে তাঁর।

‘দি ফ্যামিলি ম্যান 2′-এ সামান্থার অভিনীত রাজি চরিত্রটি বিতর্কের সৃষ্টি করলেও দর্শকরা পুরো ওয়েব সিরিজটি দেখার পর এই চরিত্রের গুরুত্ব বুঝতে পারেন।

ফলে বিতর্ক কিছুটা হলেও ধামাচাপা পড়ে যায়। তবে সামান্থা বলেন, তাঁর জন্য কারো ভাবাবেগে যদি আঘাত লেগে থাকে, তাহলে তিনি ক্ষমাপ্রার্থী।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *