৪ বছরের প্রেম শেষে অবশেষে ঠিক হল ভিকি-ক্যাটরিনার বিয়ের তারিখ

অবশেষে প্রকাশ্যে এল বলিউডের আরেক তাবর জুটি অভিনেতা Vicky Kaushal আর অভিনেত্রী Katrina Kaif-এর বিয়ের খবর। সঙ্গে জানানো হল তাঁদের বিয়ের ডেট এবং বিয়ের ভ্যেনু।

তবে প্রথম প্রথম এই জুটি নিজেদের ব্যাপারে তেমন কিছু পাবলিকলি না আনলেও এখন সবটাই প্রকাশ্যে। যদিও কানাঘুষো শোনা যাচ্ছিল যে এই বছরের মধ্যে চার হাত এক হতে চলেছে ভিকি কৌশল আর ক্যাটরিনার।

তাই এবার সঠিক খবর আগামী ডিসেম্বরে ৭ থেকে ৯ তারিখের মধ্যেই বিয়ে হতে পারে তাঁদের। এই অভিনেতা-অভিনেত্রী দুজনেই বলিউডের (Bollywood) দাপুটে অভিনেতাদের মধ্যে একজন।

বলতে গেলে এরা দুজনেই আমাদের স্বপ্নের রাজপুত্র আর রাজকন্যা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ক্যাটরিনা আর ভিকির পরিবারের প্রস্তুতি। সূত্রের খবর, ভিকি-ক্যাটরিনার বিয়ের ভ্যেনু হতে চলেছে সিক্স সেন্স ফোর্ট নামক এক দুর্গে যা এখন বিলাসবহুল স্পাতে পরিনত হয়েছে।

এটি অবস্থান করছে রাজস্থানের রণথম্বরের ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিটের দূরে হাঁটা পথে। এটি একসময় রাজস্থানের রাজ পরিবারের মালিকাধীন ছিল, যেখানে আছে একটি প্রাসাদ ও দুটি মন্দির। ৭০০ বছরের পুরোনো এই দুর্গ।

আর এই রাজকীয় পরিবেশেই সাত পাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাটরিনা। গত দুমাস আগেও বলিউডে গুঞ্জন ছিল যে এর মধ্যেই ভিকি-ক্যাটরিনার আংটি বদল ঘটেছে। এছাড়া মাঝে মধ্যেই গভীর রাতে ভিকিকে ক্যাটরিনার ফ্ল্যাট থেকে বের হতে দেখা যেত।

তবে ভিকি-ক্যাটরিনার (Vicky-Katrina) বিয়ের ব্যাপারে কিছুই জানাতে চাইনি নায়িকা ও নায়কের পি আর টিম, তাঁরা অনেক এই বিষয়ে ধামাচাপা দিতে চেয়েছিল কিন্তু শেষ পর্যন্ত তাঁরা আর এই বিষয়টি চেপে রাখতে পারলেন না। ইতিমধ্যেই ক্যাটরিনার ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জী নায়িকার বিয়ের পোশাক বানাতে শুরু করে দিয়েছেন।

আর ক্যাটরিনার পছন্দ ‘Silk’। তবে ভিকি-ক্যাটরিনার প্রেম নাকি চারবছরের। কিন্তু এই বিষয়ে কেউই কোনোদিন কোনো মন্তব্য করেননি। হর্ষবর্ধন কাপুর এর একটি জনপ্রিয় শোতে অতিথি হিসেবে একবার ভিকি-ক্যাটরিনাকে এই বিষয়ে তাঁদের খোলাখুলি প্রশ্ন করা হলেও, এই বিষয়ে তেমন মুখ খোলেননি তাঁরা।

এদিকে হর্ষবর্ধন নিজেই একবার প্রকাশ্যে জানিয়েছিলেন বলিউডের এই মুহূর্তের হটেস্ট জুটি হলেন ভিকি-ক্যাটরিনা। তিনি একপ্রকার Risk নিয়েই বলেছিলেন এই কথায় সঙ্গে জানিয়েও ছিলেন, এই কথা হয়তো আপনাদের বলাটা ঠিক হচ্ছেনা, একবার ভিকি-ক্যাটরিনা এই কথা জানলে আমার কপালে দুঃখ আছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *