৪ প্রেমিকা একসঙ্গে বাড়িতে হাজির, চাপ সামলাতে বিষপান যুবকের

কথায় বলে চুরি বিদ্যা মহাবিদ্যা যদি না পড়ো ধরা, কিন্তু ধরা পড়লে কি হয় তা সকলেরই জানা। হিন্দি, বাংলা একাধিক সিনেমায় দেখা গিয়েছে এক ফুল দো মালি কিম্বা দুই ফুল এক মালি।

অর্থাৎ কখনও একজন প্রেমিকের পিছনে পাগল দুই প্রেমিকা, আবার কখনও একজন প্রেমিকার পিছনে পাগল দুইজন প্রেমিক। তবে মাথাভাঙ্গা থেকে এবার যে ঘটনা সামনে এল তা এই সমস্ত গল্পকথাকেই টেক্কা দেবে। কারণ এখানে প্রেমিক একজন আর নায়িকা চারজন।

মাথাভাঙ্গার এক যুবক একই সঙ্গে প্রেমের সম্পর্ক চালাচ্ছিল চারজন প্রেমিকার সাথে। ঘটনাটি কোনও ভাবে জানতে পেরে যায় ওই চার প্রেমিকা। আর তারপর একসাথেই তারা হাজির হয় ওই যুবকের বাড়ির সামনে।

স্বাভাবিকভাবেই চারজনকে একসঙ্গে দেখে চক্ষুচড়কগাছ যুবকের। শুরু হয় ঝগড়াঝাটি এবং গন্ডগোল। পাড়া-প্রতিবেশীদের মতে এরপর পরিস্থিতি সামাল দিতে না পেরে ঘর থেকে বিষ এনে তা দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে ওই যুবক।

রবিবার বিকেলের এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মাথাভাঙ্গা ১ নম্বর ব্লকের জোরপাকটি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বুরকুটডাঙা গ্রামে।

পাড়া-প্রতিবেশীদের মতে, রবিবার বিকেলের দিকে ৪ যুবতী ওই যুবকের বাড়ির সামনে এসে হাজির হয় তাদের প্রত্যেকের সঙ্গেই যুবকের প্রেমের সম্পর্ক রয়েছে বলে দাবি করে তারা। আর তার পরেই ঘটে এই ঘটনা। জানা গিয়েছে ওই যুবতীরা, ভাওর থানা, কোকসার গঞ্জ প্রভৃতি এলাকার বাসিন্দা।

গুরুতর অসুস্থ অবস্থায় এরপর ওই যুবককে ভর্তি করা হয় মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে। ঘটনার পর এলাকায় এসে উপস্থিত হন স্থানীয় গ্রাম পঞ্চায়েতের প্রধান।

তিনি জানিয়েছেন যুবকটি সুস্থ হলে তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। যদিও এই ঘটনায় পুলিশ এ এখনও কোনো অভিযোগ জমা পড়েনি বলেই জানা গিয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *