৩য় স্বামীর কাছে শুধু বিচ্ছেদ নয়, খরচও চাইলেন শ্রাবন্তী

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংহের সম্পর্কের টানাপোড়ন অনেকদিন ধরেই সংবাদপত্রের বিনোদন পাতার আলোচিত বিষয়।

রোশন চান সব বিবাদ ভুলে নতুন করে সম্পর্ক শুরু করতে, তো শ্রাবন্তী চান বিচ্ছেদ। এই পরিস্থিতিতে শেষ পর্যন্ত পৌঁছেছে আদালতের দোরগোড়ায়।

স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে সংসার করার জন্য আদালতে স্ত্রী.কে ফিরিয়ে আনার মামলা করেছিলেন রোশন। তবে আ.দালতে হাজিরই হননি শ্রাবন্তী।

গত ১৬ সেপ্টেম্বর দেশটির আদালতে দুই পক্ষের মুখোমুখি হওয়ার কথা ছিলো। সেদিন আদালতে হাজির না হলেও আইনজীবীর মাধ্যমে রোশনের কাছে উত্তর পাঠান শ্রাবন্তী।

পুরো বিষয়টি নিয়ে রোশনের আইনজীবী শ্যা.মল মণ্ডল আনন্দবাজার পত্রি.কাকে বলেন, শ্রাবন্তী রোশনের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন।

এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না। তবে পত্রিকাটি জানিয়েছে, শুধু বিচ্ছেদ চেয়েই থেমে যাননি শ্রাবন্তী। রোশনের কাছ থেকে খোরপোশ বাবদ বেশ কিছু টাকাও দা.বি করেছেন তিনি।

শ্রাবন্তীর সঙ্গে আগাগোড়াই সংসার করতে ই.চ্ছুক ছিলেন রোশন। তবে অভিনেত্রী যে আর তাদের দাম্পত্যকে কোনও রকম সুযোগ দিতে রাজি নন, তা এই পদক্ষেপের মাধ্যমে আরও একবার স্পষ্ট করে দিলেন শ্রাবন্তী।

আলিপুর আদালতে বিবা.হবিচ্ছেদের মামলা করেছেন তিনি। পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *