১২ বছর পর মেয়ে হয়ে গেলো স্ত্রী

বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ সম্রাট মুখোপাধ্যায়। প্রায় দীর্ঘ দু-দশক ধরে বাংলা বিনোদন জগতের সঙ্গে যুক্ত তিনি, বর্তমানে ‘গঙ্গারাম’ ধারাবাহিকে স্যামির ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে।

সম্রাটের স্ত্রী ময়না মুখোপাধ্যায়ও অভিনয় জগতের সঙ্গে যুক্ত। সম্প্রতি সম্রাটের জীবনে এক অবাক করা কাণ্ড ঘটেছে! ১২ বছর আগে যে তাঁর মেয়ে ছিল এখন সে বউ, তবে এই অদ্ভূত বদল এসেছে রিল লাইফে।

‘বউ কথা কও’ ধারাবাহিকে সাগর সেন (সম্রাটের স্ক্রিন নাম)-এর মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন ঋত্বিকা। এরপর লম্বা সফর পার করে এখন টলিগঞ্জের নায়িকা সেই ছোট্ট মিলি। ১২ বছর পর ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন সম্রাট-ঋত্বিকা।

কিন্তু এক দশকেরও বেশি সময় পার করে দুজনের সম্পর্কের সমীকরণ পালটে গেছে। সৌজন্যে আসন্ন একটি মিউজিক ভিডিয়ো। সেখানে সম্রাটের স্ত্রীর চরিত্রে দেখা যাবে ঋত্বিকাকে।

সদ্যই দার্লিজিং-এ এই গানের শ্যুটিং সেরেছেন দুই তারকা। গানটি গেয়েছেন জুবিন গর্গ। এক সাক্ষাত্কারে সম্রাট মুখোপাধ্যায় জানান, ‘১২ বছর আগে ‘বউ কথা কও’ ধারাবাহিকে ও ছিল আমার মেয়ের চরিত্রে।

সে সময় ঋত্বিকাকে বলেছিলাম, একদিন আমি তোমার হিরো হব। প্রমিস করেছিলাম। ও ইয়ার্কি করে উড়িয়ে গিয়েছিল। আমি কিন্তু সেই প্রমিস রেখেছি’।

একসময়ের অনস্ক্রিন মেয়ের সঙ্গে স্ক্রিনে রোম্যান্স করাটা বেশ মজার এক্সপ্রিয়েন্স ফেসবুকের দেওয়ালে লিখেছেন অভিনেতা। সম্রাটের কথায় এটাই ‘জীবনের বৃত্ত’।

গানের ক্যাচলাইনটি হিন্দিতে, তবে বাকি গানের লিরিক বাংলায়, দুর্গাপুজোতে এই গান রিলিজ করবে বলে খবর। পাহাড়ি পরিবেশ আর অসমের ভূমিপুত্রের ম্যাজিক্যাল ভোকাল, একে অপরের সঙ্গে মিলে মিশে গেছে মনে করেন সম্রাট।

পুরনো দিনের কথা, আর নতুন কাজ- এই ভাবেই দার্লিজিঙে জমে উঠল সম্রাট-ঋত্বিকার সম্পর্কের নতুন রসায়ণ। অনস্ক্রিনে কতটা প্রভাব ফেলবে এই জুটির কেমিস্ট্রি সেটাই এখন দেখবার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *