হাঁটু মুড়ে বসে, ঈশ্বরের কাছে নতজানু হয়ে অঝোরে কাঁদতে থাকেন মা গৌরী খান

৫ দিন ধরে ঝড়-ঝাপটা। রাতে ঘুম নেই। ঠিক করে খাবারও মুখে তোলেননি। এদিকে ছেলে জেলে । আর ওদিকে বিনিদ্র রজনী কাটিয়েছেন মা গৌরী খান।

মিষ্টি খেতে ভালবাসেন, কিন্তু পণ করেছিলেন ছেলে বাড়ি ফিরে না আসা অবধি মন্নতের হেঁশেলে কোনওপ্রকার মিষ্টি তৈরি হবে না। আরিয়ান জেলে থাকা পর্যন্ত কোনওরকম মন্তব্য করেননি।

শেষমেশ বৃহস্পতিবার বম্বে হাইকোর্টের রায়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন বলিউডের তারকাদম্পতি শাহরুখ-গৌরী। আনন্দ উত্তেজনায় একেবারে ভেঙে পড়লেন মা গৌরী খান (Gauri Khan)। হাঁটু মুড়ে বসে, ঈশ্বরের কাছে নতজানু হয়ে অঝোরে কাঁদতে থাকেন শাহরুখ-পত্নী।

ঘরের ছেলে ঘরে ফেরার খবরে বলিউডেও উচ্ছ্বাস। মাধবন, সোনু সুদ, স্বরা ভাস্কর থেকে সঞ্জয় গুপ্তা, মিকা সিং তারকাদের আরও অনেকে সোশ্যাল মিডিয়ায় সেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

তবে গৌরী খানের কান্নায় ভেঙে পড়ার খবর যেতেই শাহরুখকে (Shah Rukh Khan) ফোন করে খোঁজ নেন সলমন খান (Salman Khan), অক্ষয় কুমার (Akshay Kumar)। ইন্ডাস্ট্রির দুই তারকা ঘনিষ্ঠ সূত্রেই এমন খবর মিলেছে।

করণ জোহরও (Karan Johar) শাহরুখকে আলিঙ্গন করে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছিলেন। ফোন করে খোঁজ নিয়েছেন সুনীল শেট্টিও (Suneil Shetty)।

আরিয়ানের গ্রেফতারের দিনই রাতে মন্নতে (Mannat) শাহরুখের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সলমন। শোনা গিয়েছে, শাহরুখ-পুত্রের জন্য এই কঠিন সময়ে বারবার ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন ভাইজানের মা-বাবা সেলিম-সলমা। অবশেষে সেই প্রার্থনা কাজে লেগেছে।

জেল থেকে বাড়ি ফিরছেন আরিয়ান খান। মন্নতের দিওয়ালি ধামাকা যে এবার বেশ বড়সড় হতে চলেছে, তা বলাই বাহুল্য। অন্যদিকে, মাদককাণ্ডে আরিয়ানের গ্রেফতারের পরই অক্ষয় কুমারের স্ত্রী তথা অভিনেত্রী টুইংকল খান্না প্রতিবাদে গর্জে উঠেছিলেন।

আর বৃহস্পতিবার যখন জামিনের খবরে ভেঙে পড়েছিলেন গৌরী, তখন কিন্তু প্রকৃত বন্ধুর মতো ফোন করে খোঁজ নিতে ও শুভেচ্ছাবার্তা জানাতে ভোলেননি ইন্ডাস্ট্রির খিলাড়ি কুমার।


দাদাবাড়ি ফেরার খবরে ততোধিক খুশি সুহানা খান (Suhana Khan)। এই কদিন মা-বাবাকে আগলে রেখেছিলেন। বৃহস্পতিবার জামিনের খবর প্রকাশ্যে আসার পরই বাবার সঙ্গে তাঁদের শৈশবের ছবি শেয়ার করে সুহানা শুধু লিখেছেন -“দাদা তোকে খুব ভালবাসি রে।” সানায়া কাপুরও আরিয়ানের সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *