হ;স্তমৈ;থুনের দৃশ্য নিয়ে যে ১টি কথা করলেন স্বরা ভাস্কর

স্বরা ভাস্কর (Swara Bhasker) ইদানিং প্রায়ই সমালোচিত হচ্ছেন। কিছুদিন আগে তালিবান শাসন বনাম হিন্দু সন্ত্রাসবাদের কথা বলে নেটদুনিয়ায় বিতর্কের ঝড় তুলেছেন তিনি।

এমনকি তাঁর নামে কলকাতার লালবাজার সাইবার ক্রাইম সেলে এফআইআর দায়ের করেছেন এক কলকাতাবাসী। এবার তাঁর জীবনে আবারও উঠে এল হস্তমৈথুন প্রসঙ্গ।

স্বরা জানিয়েছেন, ‘ভিরে দি ওয়েডিং’ ফিল্মে হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করার পর থেকে তাঁকে আজও যৌন ইঙ্গিতবাহী ট্রোলের সম্মুখীন হতে হয়।

এমনকি তিনি একটি ফুলের ছবি শেয়ার করলেও তাঁকে অশালীন ইঙ্গিত করা হয়। এই ঘটনা খুবই নিন্দনীয়।

স্বরা নিজের বক্তব্য শুরু করার সময় ক্যাপশন দিয়ে লিখেছেন, সত্যি কথা বলে নিজের জায়গায় দৃঢ় থাকার কথা। তিনি বলেন, বারবার এই প্রসঙ্গে ট্রোল করা অত্যন্ত কুৎসিত মানসিকতার পরিচয়।

এটা সাইবার সেক্সুয়াল হ্যারাসমেন্টের পর্যায়ে পড়ে। কিন্তু হেনস্থা হলেও তিনি কোনোভাবেই সোশ্যাল মিডিয়ায় তাঁর উপস্থিতি কমাবেন না। তার পাশাপাশি ভার্চুয়াল পাবলিক স্পেস ঘৃণা, ধর্মান্ধতায় ভরে উঠুক, তা তিনি চান না।

2018 সালে মুক্তিপ্রাপ্ত ‘ভিরে দি ওয়েডিং’ ফিল্মে অভিনয় করেছিলেন করিনা কাপুর (Kareena Kapoor Khan), সোনম কাপুর (Sonam Kapoor), স্বরা ও শিখা তালসানিয়া (Shikha Talsaniya)।

চারটি মেয়ের বন্ধুত্বের কাহিনীকে তুলে ধরা হয়েছিল চিত্রনাট্যে। খুব শীঘ্রই শুরু হতে চলেছে ‘ভিরে দি ওয়েডিং’-এর সিকোয়েলের শুটিং।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *