হটপ্যান্টের ফাঁক দিয়ে বেরিয়ে এলো কালো অন্তর্বাস, প্রকাশ্যে অস্বস্তিতে পড়লেন অভিনেত্রী রাকুলপ্রীত সিং

বলিউড জগৎ মানেই নাম, যশ, খ্যাতিতে ভরপুর। কেই না চায় এই জগতে আসতে। অনেকেই স্বপ্ন দেখে এই ইন্ডাস্ট্রিতে এসে নিজেকে প্রতিষ্ঠিত করতে। সুখ্যাতি অর্জন করতে।

তবে, স্বপ্ন কি আর এত সহজে সত্যি হয়। এর জন্য পোড়াতে হয় অনেক কাঠখড়। তবে, এই জগতে আসা যেমন কঠিন তেমনি আসার পর টিকে থাকা তাঁর চেয়েও বেশি কঠিন।

তবে, বলিউড জগতে ভালো কাজে যেমনই রাতারাতি সুপারস্টার। তেমনই আবার ভালো কাজ না করলে রাতারাতি হারিয়ে যেতে খুব একটা বেশি সময় লাগে না। বলিউড তারকাদের রিয়েল লাইফ থেকে রিল লাইফ সবই থাকে ক্যামেরায় বন্দি।

তাঁরা কখন কোথায় যাচ্ছেন, কার সঙ্গে দেখা করছেন এমনকি কি পোশাক পড়ছেন তা সবই প্রকাশ পায় পেজ থ্রি এর পাতায়। বলিউড জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রাকুল প্রীত সিং।

অভিনয় দিয়েই তিনি জয় করে নিয়েছেন সকল দর্শকের মন। তবে, কিছুদিন আগেই মাদক চক্রে নাম জড়িয়েছেল তাঁর। কিন্তু এখন সেসব অতীত।

সম্প্রতি কয়েকদিন আগেই মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখান থেকে নিত্য-নতুন হট লুকে উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী। তাঁর রূপের ছটায় ঘুম উড়েছে ৮ থেকে ৮০ র সকল পুরুষদের। আর তার মধ্যেই হটাৎ করে রাকুল প্রীত এর একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যাচ্ছে যে, কোনো সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রাকুল প্রীত একটি স্টেজ পারফরম্যান্স করছেন। আর সেখানেই সিদ্ধাত রাকুলকে কোলে তুলে ঘোরানোর সময় তাঁর হট প্যান্টের মধ্যে থেকে কালো অন্তবাস আচমকাই বেরিয়ে আসে। আর যা নজর এড়ায়নি কারোরই।

আর মুহূর্তের মধ্যে ভিডিওই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আর তারপর ভাইরাল হয়। এই ভিডিওটি পুরোনো হলেও এদিন আবার নতুন করে ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *