স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, ফাঁকা মাঠে নৃত্য পরিবেশন করলেন শ্রীতমা, রইলো ভিডিও

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শ্রীতমা বৈদ্য নামে এক যুবতী অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন।

‘অশোকা’ সিনেমা যেখানে করিনা কাপুর এই নৃত্য চিহ্নিত করেছিলেন সেই খানেই এই নাচটিকে অপূর্বভাবে একেবারে নিজের মতন করে পরিবেশন করেছেন শ্রীতমা। এই গানটি অলকা ইয়াগ্নিক খেয়েছিলেন। তার গলার গান এবং অসাধারণ নৃত্য পরিবেশনা মানুষকে পাগল করে দিয়েছিল।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। মাত্র এক সপ্তাহ আগে ভিডিওটি ইউটিউবে পোস্ট করা হয়েছে। তাতেই এখনো পর্যন্ত এক লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে।

১১ হাজার মানুষ ভিডিওটিকে লাইক দিয়েছেন। শ্রীতমা বৈদ্য নামের এই ইউটিউবের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ১ লক্ষ ৮৪ হাজার। এমনিতেই শ্রীতমা বৈদ্যনাথ মানুষ দেখতে যথেষ্ট ভালোবাসেন। ছিপছিপে চেহারা,একেবারে কোমর ছড়ানো চুল, অসাধারণ দেখতে শ্রীতমা মানুষের বেশ পছন্দ। এটা তার সাবস্ক্রাইবারের সংখ্যা দেখেই বোঝা যাচ্ছে।

মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়।

বিশেষ করে নতুন প্রজন্মের এবং প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে চলে আসেন। অশোকা চলচ্চিত্রে কারিনা কাপুর এবং শাহরুখ খানের অসাধারন রোমান্টিক দৃশ্য মানুষকে পাগল করে দিয়েছে কিন্তু এখানে শাহরুখ খানের চরিত্র অন্য কেউ না থাকলেও শ্রীতমা একাই একশো সে বুঝিয়ে দিয়েছে। খয়েরি শিফন শাড়িতে তাকে অসাধারণ দেখতে লাগছে, তা এককথায় বলা যায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *