স্বল্প পোশাকের নিচে বেরিয়ে আছে ট্যাটু, ভাইরাল মধুমিতা সরকার

টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার যেনো ক্রমেই আরও গ্ল্যামারাস বাড়িয়ে তুলছেন নিজের মধ্যে। প্রতিদিনই নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোনো না কোনো ছবি পোস্ট করতে থাকেন।

আর সেই ছবি ভাইরাল হতেও বেশি সময় নেয় না। কারণ টলিউডে এখন হট অভিনেত্রীদের তালিকায় সহজেই উপরের দিকে রয়েছেন মধুমিতা(Madhumita Sarkar)।

মাঝেমধ্যেই স্লিভলেস ড্রেসে কিংবা সুইমিং পুলে পোজ দিতে দেখা যায় অভিনেত্রীকে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে যায় নিমেষে।

তার সোশ্যাল হ্যান্ডেলে অনুগামীর সংখ্যাও যত দিন যাচ্ছে বেড়েই চলেছে। টলিউডে বাংলা ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-তে অভিনয় করা পাখি কুমারী ঘোষ দস্তিদার এখন নিজেকে পুরো বদলে ফেলেছেন।

হয়েছেন আরও গ্ল্যামারাস ও হট। ফটোশ্যুটে উষ্ণতা ছড়াতে বেশ পারদর্শী মধুমিতা। সম্প্রতি মধুমিতা সরকার তার সোশ্যাল হ্যান্ডেলে নিজের একটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন।

যেখানে তাকে দেখা যাচ্ছে প্রিন্টেড ক্রপ টপ ও ডেনিমের শর্টস পোশাকে উষ্ণতা ছড়াতে। শর্টসের নিচে বেরিয়ে আছে ট্যাটু। এই ছবি তার ভক্তদের মনে আগুন জ্বালিয়েছে। শরীরের প্রতিটি ভাজে যেনো উষ্ণতা চুইয়ে পড়ছে মধুমিতার(Madhumita Sarkar)।

মধুমিতা ওরফে পাখি বাংলা ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা পান বাংলা ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’র মাধ্যমে। এখনও এই ধারাবাহিকের ভক্তরা অপেক্ষা করে থাকেন পাখি ও অরন্য জুটিকে দেখার।

যদিও মধুমিতা ইতিমধ্যে বড় পর্দায় অভিনয় করেছেন। তার বড় পর্দায় প্রথম ছবি ‘লাভ আজ কাল পরশু’।

এরপর কিছুদিন আগে ক্রিসমাসে অপরাজিতা আঢ্যের সঙ্গে মেয়ের ভূমিকাা ‘চিনি’ ছবিতে অভিনয় করেছেন মধুমিতা। অর্থাৎ অভিনেত্রী মধুমিতা টলিউডে ভালোই প্রতিষ্ঠিত হয়েছেন ধীরে ধীরে।

আরও একটি ছবি ভাইরাল হয়েছে অবভিনেত্রির, যার ক্যাপশনে লিখেছেন “৫ই ফেব্রুয়ারি হ‌বে চিনির সাথে হ‌ইচ‌ই”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *