স্বচ্ছ সাদা পোশাকের নিচে স্পষ্ট সারা শরীর, ভাইরলা নয়না গাঙ্গুলি

অবশেষে হলো প্রতীক্ষার অবসান। বড়দিনের আগের দিন হইচই তে রিলিজ হলো চরিত্রহীন সিজন 3। এর আগের সিজিন দুটো যারা দেখেছে,তারা অন্তত অধীর আগ্রহে অপেক্ষা করেছিল এই তিন নম্বর সিজিনের জন্য।

চরিত্রহীন এমন একটি ওয়েব সিরিজ, যা ভেঙে দিয়েছে সমস্ত চিরাচরিত বাধা-বিপত্তির বেড়াজাল। নতুন আঙ্গিকে বাঙালি কে শিখিয়েছে ভালোবাসা।

উষ্ণ পরশে কিভাবে সকলকে মাতিয়ে রাখতে হয়, তা আমরা শিখেছি চরিত্রহীনের কলাকুশলীদের থেকে। এই অসাধারন ওয়েব সিরিজ রাতারাতি হইচই কে করে দিয়েছে ফেমাস।

চরিত্রহীন এর সবথেকে আকর্ষনীয় চরিত্রটি হলো নয়না গাঙ্গুলী র চরিত্র। মূলত তার চরিত্র কে ঘিরে সমস্ত ওয়েব সিরিজ টি তৈরি করা হয়েছে। নয়নার আবেদনময়ী শরীরী ভঙ্গিমা রাতারাতি সকল কে করে দিয়েছে উষ্ণ।

তার সাহসী অভিনয় সকলকে অবাক করে দিয়েছে। কোন নায়িকা যে এমনভাবে অভিনয় করতে পারে, তা এতদিন ছিল আমাদের কল্পনার অতীত।

এই ওয়েব সিরিজের তিন নম্বর সিজন টির কথা নিজের ইনস্টাগ্রামে হ্যান্ডেল এ পোস্ট করে জানালেন স্বয়ং নায়িকা নয়না গাঙ্গুলী। এ কথা জানাতে তিনি যে ছবিটি ব্যবহার করেছেন, তাতে ও যেন উষ্ণতা র মাপকাঠি তুঙ্গে রয়েছে।

এরই মধ্যে নয়না নিজের ইন্সটা হ্যান্ডেলে নিজের নতুন ফটোশুটে উষ্ণতা ছড়ালেন। শরীরী হিল্লোলে উষ্ণতায় মত্ত হয়েছেন অভিনেত্রী।

কি সেই পোস্ট দেখুন একনজরে। সাদা ফিনফিনে শার্ট সাথে খোলা চুল। শার্টটি পুরো উন্মুক্ত ভেতরের অন্তর্বাস পুরোপুরি দেখা যাচ্ছে সাথে ‘ক্লি’ভে’জ।

নিউড মেক আপে নিজেকে আরো লা’স্য’ম’য়ী করে তুলেছে। শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ হচ্ছে নেটদুনিয়া।

নেটদুনিয়ার নয়া সেনসেশন নয়না গঙ্গোপাধ্যায়, যার শরীরী উষ্ণতা হার মানাবে বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের।

নিজের চোখের চাহনী দিয়ে বহু মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *