স্বচ্ছ শাড়ি আর স্লিভলেস ব্লাউজ পরে অসাধারণ নাচলেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা

মিঠুন চক্রবর্তী একসময় নিজের অভিনয় দক্ষতা দিয়ে হয়ে উঠেছিলেন বলিউডের ডিস্কো ড্যান্সার, আজও বলিউডে তার স্থান স্বমহিমায় একই জায়গায় রয়েছে। বড় বড় অভিনেতাদেরও মিঠুনের নামে বেশ গুণগান করতে শোনা যায়।

তবে নিজে একজন বড় মাপের অভিনেতা হলেও সেই ভাবে কোন উত্তরসূরী এখনও পাননি মিঠুন। ছেলে মহাক্ষয় চক্রবর্তী অভিনয় জগতে আসলেও তেমনভাবে সফলতা পাননি তিনি।

তাই সরে গিয়েছেন অভিনয় জগৎ থেকে। তবে এবার বোধহয় নিজের যোগ্য উত্তরসরী খুঁজে পেলেন মিঠুন চক্রবর্তী।

বর্তমানে বেশ ল্যাম লাইটে থাকতে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ অর্থাৎ মহাক্ষয়ের স্ত্রী মাদালসা শর্মাকে। স্টার প্লাসের জনপ্রিয় মেগাসিরিয়াল ‘অনুপমা’তে কাব্য-এর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন মাদালসা।

ইতিমধ্যে তার ইনস্টাগ্রামে ফলোইং এর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ লক্ষ। আর সেই ইনস্টাগ্রামে বেশ সক্রিয় থাকেন মাদালসা। মাঝেমধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন নিজের অনুরাগীদের উদ্দেশ্যে।

সম্প্রতি নিজের সিরিয়ালের সেটেই সহকর্মীদের সাথে একটি নাচের ভিডিও পোস্ট করলেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে পাতলা লাল সিফনের শাড়ি পড়ে সোশ্যাল মিডিয়ার নতুন ট্রেন্ড ‘ডোন্ট রাশ’ চ্যালেঞ্জে কোমর দোলাচ্ছেন মাদালসা শর্মা চক্রবর্তী।

ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই ভিউ এর সংখ্যা ছাড়িয়েছে ৩০ হাজার। কয়েক মিনিটের মধ্যেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গিয়েছে ভাইরাল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *