স্বচ্ছ শাড়িতে ফিগার দেখিয়ে নেট দুনিয়ায় ঝর তুললেন সকলের প্রিয় ঋতুপর্ণা সেনগুপ্ত

একসময়ের পুরো টলিউড ইন্ডাস্ট্রি যিনি কাঁপিয়েছেন, যিনি নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকের মন জয় করেছিলেন তিনি হলেন আপনাদের সকলের প্রিয় ঋতুপর্ণা সেনগুপ্ত।

বর্তমান সময় ও নিজেকে কাজের মধ্যে রেখেছেন তাকে দেখলে এখনো বোঝার উপায় নেই যে তিনি ইতিমধ্যেই ৫০ এর ঘরে পা রাখতে চলেছেন। এখনো বর্তমান সময়ের যেকোনো অভিনেত্রীর সঙ্গে তিনি পাল্লা দিয়ে কাজ করতে পারেন।

করোনা পরিস্থিতির জন্য কিছুদিন বড়পর্দা থেকে দূরে থাকলেও বর্তমানে আবারও কাজে নেমে পড়েছেন।

খুব শীঘ্রই অভিনেত্রীর আগামী ছবি ইত্তর আসতে চলেছে। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন বীণা বক্সী। এমনকি চলতি বছর পুজোতে মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন গান, গানটিতে ঋতুপর্ণার সাথে গলা মিলিয়েছেন জনপ্রিয় গায়ক বাপি লাহিড়ী। পুজোর গানের সেই অ্যালবামের নাম ছিল ফুলমতি।

বর্তমানে ফটোশুটে মেতেছেন অভিনেত্রী। মাঝে মধ্যে বিভিন্ন পোশাক এ ফটোশুট করতে দেখা যায় ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন সমস্ত পোশাকেই তিনি ফটোশুট করেন। এমনকি মাঝেমধ্যে বোল্ড লুকেও ধরা দেন ক্যামেরার সামনে।

বয়স প্রায় ৫০ এর কাছাকাছি কিন্তু এখনো রূপে এতোটুকু কমতি নেই শরীরে কোনো অতিরিক্ত মেদ নেই দিনে দিনে যেন আরো সুন্দরী হচ্ছেন ঋতুপর্ণা।

সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ফটোশুট এর বিভিন্ন ছবি এবং ভিডিও তিনি পোস্ট করেন। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন যে ছবিতে তাকে একটি নেটের শিফন শাড়ি পড়ে দেখা গিয়েছে এবং সাথে ছিল ডিজাইনার ব্লাউজ।

ছবিটিতে অভিনেত্রী কেট দারুন সুন্দরী এবং হট লাগছে ছবি দেখে নিজের চোখ কপালে উঠে গিয়েছে, এই বয়সে এসে অভিনেত্রী এত সুন্দর রয়েছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *