স্বচ্ছ পোশাক পড়ে স্পষ্ট শরীর দেখিয়ে ভাইরাল ঋত্বিকা সেন

কিছুদিন আগে দার্জিলিঙে শুটিংয়ের সময় হলুদ রঙের শাড়ি পরে একটি ইন্সটাগ্রাম রিল তৈরি করে শেয়ার করেছিলেন ঋত্বিকা সেন (Rittika Sen)। সেই ইন্সটাগ্রাম রিলের পর একদম অন্যরকম পোশাকে দেখা গেল তাঁকে।

সম্প্রতি ঋত্বিকা একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ব্রালেট ও সাদা ট্রাউজার এবং সাদা রঙের ব্লেজার ও পায়ে স্টিলেটো। কিন্তু চমক অন্য জায়গায়।

ঋত্বিকা কোনোদিন খোলামেলা পোশাক পরেন না। সুতরাং তিনি এই ব্রালেটের সঙ্গে পরেছেন স্কিন। ব্লেজারটি প্রজাপতির মতো উড়িয়ে দিয়েছেন ঋত্বিকা। ক্যাপশনে লিখেছেন, একটি প্রজাপতির মতো ভেসে বেড়াচ্ছেন তিনি।

জুবিন গর্গ (Zubin Garg)-এর মিউজিক ভিডিওতে সম্রাট মুখার্জি(Samrat Mukherjee)-র স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন ঋত্বিকা।

বারো বছর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বউ কথা কও’-তে নয় বছর বয়সী ঋত্বিকা সম্রাটের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন।

সম্রাট সেই ধারাবাহিকে অভিনয় করেছিলেন সাগর সেন-এর চরিত্রে। ফলে এই মিউজিক ভিডিওটির কিছু ছবি সামনে আসতেই নেটিজেনদের একাংশ কটাক্ষ করতে শুরু করেছেন।

অনেকেই মেনে নিতে পারছেন না একসময়ের অনস্ক্রিন বাবা-মেয়েকে স্বামী-স্ত্রীর চরিত্রে।

সম্রাটের স্ত্রীর চরিত্রে কাজ করার প্রস্তাব পেয়ে ঋত্বিকাও প্রথমে চমকে গিয়েছিলেন। কারণ তাঁর মতে, এত বছর পরেও সাগর সেন ও মিলিকে দর্শক মনে রেখেছে।

কিন্তু এর পাশাপাশি ঋত্বিকা মনে করেন, অভিনেত্রী হিসাবে ছুঁতমার্গ থাকা উচিত নয়। সব চরিত্রের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নেওয়া উচিত। জুবিন গর্গের মিউজিক ভিডিওটি রিলিজ করবে দুর্গাপুজোর সময়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *