স্বচ্ছ পোশাকের নিচে দেখা যাচ্ছে সারা দেহ, ভাইরাল রেশমি দেশাই

জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের দৌলতে বলিউড ইন্ডাস্ট্রিতে এখন রীতিমতো পরিচিত নাম রেশমি দেশাই। আগে থেকেই টেলিভিশন ধারাবাহিকে কাজ করতেন তিনি।

তবে বিগ বস তাঁকে জনপ্রিয়তার শিখরে তুলে দিয়েছে। সোশ‍্যাল মিডিয়াতেও পাল্লা দিয়ে বাড়ছে রেশমির ফলোয়ার সংখ‍্যা।

সম্প্রতি অভিনেত্রীর কয়েকটি নতুন ছবি দারুন ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। গোলাপি বিকিনাতে সুইমিং পুলের জলের মধ‍্যে দাঁড়িয়ে পোছ দিয়েছেন তিনি। একের পর এক হট পোজে সোশ‍্যাল মিডিয়ায় এখন ভাইরাল রেশমির এই বিকিনি ফটোশুট।

এর আগে অভিনেত্রীর একটি রিল ভিডিও তুমুল জনপ্রিয় হয় নেটদুনিয়ায়। চূড়ান্ত হট অবতারে ধরা দিয়েছিলেন তিনি এই ভিডিওতে। সাদা থাই হাই স্প্লিট লং স্কার্ট পরেছিলেন রেশমি। কিন্তু অনাবৃত উদ্ধার্ঙ্গ ঢেকেছিলেন শুধুই ফুলে। এক গুচ্ছ সূর্যমুখী ফুলে বক্ষযুগল ঢেকে রেখেছিলেন তিনি।

এমনই চোখ ধাঁধানো অবতারে ক‍্যামেরায় ধরা দিয়েছিলেন তিনি। একের পর এক লাস‍্যময়ী পোজ দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছিল তাঁকে। ব‍্যাকগ্রাউন্ডে বাজছে ‘গরমি’ গান। সত‍্যিই রেশমির এই হট ফটোশুট ভিডিও উষ্ণতা যেন কয়েকগুণ বাড়িয়ে দেয়।

অভিনেত্রী যে নাচেও বেশ পারদর্শী তার প্রমাণ বহুবার পাওয়া গিয়েছে। লকডাউনে প্রায়ই নানা ছবি, ভিডিও শেয়ার করে অনুরাগীদের মন জিতে নিয়েছিলেন তিনি।

জনপ্রিয় হিন্দি গান ‘কামারিয়া’র তালে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। রেশমির অসাধারন নাচের ভঙ্গিমায় মুগ্ধ হয়ে যান নেটিজেনরা।

সাদা ক্রপ টপ ও কমলা লং স্লিট স্কার্টেও অভিনেত্রীকে দেখতেও লাগছিল মোহময়ী। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেন রেশমি। আর পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল এই ভিডিও।

সহকর্মীরা তো বটেই অনুরাগীরাও প্রশংসা করেছেন তাঁর নাচের দক্ষতার। অনেকে বলেছেন এই গানেই বিগ বসের ফিনালে এপিসোডেও নেচেছিলেন রেশমি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *