স্বচ্ছ গাউন আর পিঙ্ক অন্তর্বাসে উত্তাপ ছড়ালেন ঋতুপর্ণা

টলিউডের এভারগ্রিন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে এখনও পর্যন্ত প্রায় ১০০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি।

শুধুমাত্র বাংলা নয়, তাঁর ছবির তালিকায় রয়েছে হিন্দি, তেলুগুর মতো ছবিও। এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই বেশ হিট হয় বক্স অফিসে।

ব‍্যস্ত শিডিউল, সংসার থেকে সময় বের করে সোশ‍্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন ঋতুপর্ণা। অন‍্যান‍্য তারকাদের মতো তিনিও মাঝে মাঝেই ফটোশুট করেন বিভিন্ন ম‍্যাগাজিনের জন‍্য। একের পর এক হট অবতারে ছবি পোস্ট করে অনুরাগীদের ঘুম ওড়াতে সিদ্ধহস্ত ঋতুপর্ণা।

সম্প্রতি ফের একবার বোল্ড অবতারে ক‍্যামেরায় ধরা দিয়েছেন ঋতুপর্ণা। গোলাপি বি’কি’নির সঙ্গে স্বচ্ছ রঙ ঝলমলে গাউন ও পায়ে স্টিলেটো পরে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন তিনি।

খোলা পিঠের উপর এলোমেলো চুলে আরো মোহময়ী হয়ে উঠেছেন ঋতুপর্ণা। ক‍্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন তাঁর কাছে খুব স্পেশাল এই ফটোশুটটি।

অতি সম্প্রতি ৪৯ এ পা দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। কিন্তু বয়সের সংখ‍্যাটা যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণা এভারগ্রিন। লকডাউনের আগে থেকেই সিঙ্গাপুরে আটকে রয়েছেন তিনি। সেখান থেকেই নিয়মিত ছবি, ভিডিও শেয়ার করেন অনুরাগীদের জন‍্য।

অনুরাগীদের নিত‍্য নতুন হট ছবি দিয়ে মাতিয়ে রাখতে ঋতুপর্ণার জুড়ি মেলা ভার। ভক্তদের মন বেশ ভালই বোঝেন তিনি। এবারের খ্রিস্টমাসটা সিঙ্গাপুরেই কাটাবেন ঋতুপর্ণা।

বড়দিনের জন‍্য একেবারে তৈরি তিনি। হলুদ সোয়েটারের সঙ্গে ঠোঁটে লাল লিপস্টিক দিয়ে একটি সেলফি শেয়ার করেছেন অভিনেত্রী। ভাইরাল হয়েছে সেই ছবিও।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *