স্বচ্ছ অন্তর্বাস পড়ে একেবারে স্পষ্ট গো;পনা;ঙ্গ দেখিয়ে ভাইরাল হলেন উর্ফি জাভেদ

অভিনেত্রী না হলেও একঝটকায় সেলিব্রিটি হওয়াই যায়। ভাবছেন কিভাবে? তাহলে বলে রাখি জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো বিগবসের দৌলতে সেলেব্রিটি হয়ে যেতে পারেন যে কেউ।

এই যেমন কিছুদিন আগে বিগবস ওটিটি-তে (Bigg Boss) আসার পর থেকেই পেজ থ্রির শিরোনামে বারং বার উঠে এসেছে উর্ফি জাভেদের (Urfi Javed) নাম। যদিও বিগবসে আসার আগে থেকেই ঠোঁটকাটা অভিনেত্রী হিসাবে চর্চা ছিলই।

কারোর কথাই গায়ে মাখেন না অভিনেত্রী, সেটা হাবভাব দেখলেই বোঝা যায়। বি টাউনে শিরোনামে কিভাবে থাকতে হয় সেটা ভালোভাবেই আয়ত্তে করে নিয়েছেন উর্ফি।

নিত্য নতুন অদ্ভুত সমস্ত পোশাক পরে মিডিয়ার সামনে হাজির হয়ে শিরোনাম করছেন। যদিও এর ফলে প্রতিবারই কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে। তবে তাতে কিছুই যায় আসে না। নেটিজেনদের কটাক্ষ গায়ে না মেখেই বারবার বিতর্কিত পোশাকে হাজির হন অভিনেত্রী।

সম্প্রতি আবারও এয়ারপোর্টের বাইরে উর্ফির পোশাক শিরোনাম তৈরী করেছে। এয়ারপোর্টের বাইরে অভিনেত্রীর ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ভাইরাল হয়ে পড়েছে যেখানে শরীরের ওপরের অংশে নাম মাত্র পোশাক দেখা যাচ্ছে।

সম্পূর্ণটাই জালের মত কাপড়ে আবৃত থাকলেও বক্ষযুগল বাদে বাইরে থেকে সবটাই স্পষ্ট। ভিডিওটি ভাইরাল হতেই প্রতিবারের মত এবারেও ট্রোলের শিকার হয়েছেন অভিনেত্রী।

এর আগেও কখনো প্যান্টের চেন খোলা তো কখনো জামার অর্ধেকটা অর্থাৎ বুক পর্যন্ত কাটা জামা পরে ঘুরে বেরিয়ে শিরোনামে এসেছিলেন অভিনেত্রী।

সেই নিয়ে তুমুল ট্রোলিং শুরু হলেও তাতে কিছুই প্রভাব পড়েনি সেটা বোঝাই যাচ্ছে। তবে ট্রোল আর্মি কিন্তু ট্রোলিংয়ের থেকে বিরত হয়নি। ভাইরাল হওয়া ভিডিওর কমেন্ট বক্সে রয়েছে এক সে এক হাস্যকর মন্তব্য।

কারোর মতে, ঐটুকু পরারই বা দরকার কি ছিল। তো কারোর মতে, এ কোথাও যায় না। রোজ এয়ারপোর্টে সাফাইয়ের কাজ করতে যায়। আবার কেউ বলেছেন, এমন পোশাক পরে আদৌ প্লেনে উঠতে দেয়তো! নাকি ফ্লাইটেই উঠতে মানা করে দেয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *