স্পষ্ট ব’ক্ষ আর নি’তম্ব, স্বল্প পোশাক পরে অস্বস্তিতে পড়লেন নোরা ফাতেহি

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নোরা ফাতেহি। বলিউডের হট নায়িকাদের মধ্যে শীর্ষে তালিকায় রয়েছেন তিনি।

তার যৌ’বনের হাতছানি দিয়ে মুগ্ধ হয়ে সারা দেয় বহু পুরুষ। অভিনয় করার পাশাপাশি তিনি একজন বিখ্যাত নৃত্যশিল্পী ও বটে।

নোরা ফাতেহির বিখ্যাত আইটেম ডান্স সাকি সাকি আজও সকলের মনে আলাদা করে জায়গা করে রেখেছে।

জনপ্রিয় বিখ্যাত নাচের অনুষ্ঠানের অন্যতম বিচারক হিসেবে এসেছিলেন নোরা ফাতেহি। সেই অনুষ্ঠানেও তাঁকে নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক। যদিও তা বেশিদিন টিকে থাকেনি।

তবে সম্প্রতি আরও একটি ভিডিও অথবা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে আরো একবার বিতরকের শিরোনামে উঠে এসেছে নোরা ফাতেহির নাম।

বলিউডের তারকাদের ন্যূনতম যেকোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তাদের পোশাক আশাক থেকে শুরু করে তাদের খাওয়া-দাওয়া, সবকিছুর ক্ষেত্রেই কৌতুহল থাকে জনগণদের।

তাই বেফাঁস করে মন্তব্য অথবা কোন অ’শ্লীল পোশাক আশাক পড়লে তা ভাইরাল হতে বেশি সময় নেয় না।

তেমনই একটি ভাইরাল নোরা ফাতেহির সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, নোরা ফাতেহি পরিচিতি সাদা রঙের পোশাক। কিন্তু তার পোশাকের মধ্যে স্পষ্ট বোঝা যাচ্ছে তার ব’ক্ষ বিভাজিকা।

ব’ক্ষ বিভাজিকা এতটাই স্পষ্ট দেখা যাচ্ছে যে, নিজেও অস্বস্তিতে পড়ে গেছে নোরা ফাতেহি। বারবার পোশাক দিয়ে স্ত’ন যুগল ঢাকার চেষ্টা করছেন কিন্তু পারছেন না।

পোশাকটা যে নিতান্তই বেশি উন্মুক্ত হয়ে গেছে তা হয়তো পরে খেয়াল করেছেন নোরা ফাতেহি। বা এমনও হতে পারে খবরের শিরোনামে উঠে আসার জন্য কিছুটা ইচ্ছা করেই তিনি এই পোশাক পরেছেন।

তবে কারণ যাই হোক না কেন, এই অবতারে তাকে দেখে আরো একবার মুগ্ধ হয়েছেন পুরুষেরা। হট এবং সে’ক্সি লুকে ঘায়েল হয়েছেন নেট।দুনিয়ার মানুষেরা। নিজেদের বক্তব্য কমেন্ট সেকশনে গিয়ে প্রকাশ করেছেন নোরা ফাতেহির অনুগামীরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *