স্ত্রী ডোনার সাথে শাড়ি কিনতে যেয়ে যে কঠিন বিপাকে পড়েছিলেন সৌরভ , জানালেন নিজ মুখে ।

সম্প্রতি জানা গিয়েছিল লন্ডনে এক বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী ওরফে সকলের প্রিয় মহারাজ। তবে এবার তার কারণ প্রকাশিত হল নেটিজেনদের কাছে।

জানা গিয়েছে সৌরভ গাঙ্গুলীর একমাত্র মেয়ে সানা গঙ্গোপাধ্যায় কলকাতা থেকে তার স্কুল শিক্ষা শেষ করে সুদূর লন্ডনে উড়ে গিয়েছেন লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষা গ্রহণের জন্য।

পাশাপাশি জানা গিয়েছে মেয়েকে ভর্তি করতে ইতিমধ্যেই লন্ডন পাড়ি দিয়েছেন সৌরভ গাঙ্গুলী, সঙ্গে রয়েছেন স্ত্রী ডোনা।

প্রসঙ্গত সৌরভের ক্রিকেট জীবনের সঙ্গে লন্ডনের সম্পর্ক অনেক দিনের। তবে এবার সানার দৌলতেই লন্ডনে ফিরে যেতে পেরেছেন সৌরভ। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি সেলফি, যেখানে সানা এবং ডোনার সঙ্গে লন্ডনের রাস্তায় সৌরভকে দেখা গিয়েছে।

এদিন সৌরভ জানান, বেশ কিছুদিন বাইরে থাকার পর সদ্য কলকাতা ফিরিছেন। তো ডোনা গাঙ্গুলীকে শাড়ি কিনে দিতে নিয়ে গেলেন বড়ো দোকানে।

সৌরভ এদিন বলেন, ‘কলকাতার বেশ বড় একটা দোকানে আমরা গিয়েছি। ম্যাডাম ৩০ মিনিট ধরে শাড়ি দেখছে। আর আমি পাশে দাঁড়িয়ে আছি।

হঠাৎ আমার কানের সামনে মুখ এনে বলল, ‘একটা শাড়িও পছন্দ হচ্ছে না’! আমি পাশে তাকিয়ে দেখি শাড়ির স্তুপ জমা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আমি তখন ভাবছি এবার কী করব।

যে কোনও দুটো শাড়ি তুলে নিয়ে দোকানিকে বললাম, ‘এই দুটো প্যাক করে দিন’। আমার মাথায় ঘুরছিল এত দেখার পর যদি শাড়ি না কিনে বেরিয়ে আসি, আর কোনওদিন দোকানে ঢুকতে দেবে না। বাইরে এসে বলেছিলাম, যাকে ইচ্ছে এই দুটো দিয়ে দিও। বা রেখে দিও।’

প্রসঙ্গত মেয়েকে বিশ্ববিদ্যালয় ভর্তি করানোর সাথে সাথে লন্ডনে কিছুদিন ছুটি কাটাবেন গাঙ্গুলী দম্পতি, এমনটাই জানা গিয়েছে। তবে সানার লন্ডন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার খবর পেতেই এদিন সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে নেটিজেনদের শুভেচ্ছা বার্তায়। সকলেই তাকে ভবিষ্যতের সাফল্যের জন্য শুভকামনা জানিয়েছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *