স্কুল বাসের অপেক্ষায় দাঁড়িয়ে থেকে, 13 বছরের ছোট মেয়েটিকে প্রথম দেখায় ভালোবেসে ফেলেছিলেন জ্যাকি শ্রফ, আজও তারা একসাথে

চলচ্চিত্র জগতের মহান ও প্রবীণ অভিনেতা জ্যাকি শ্রফ তার অভিনয় এবং দক্ষতা দিয়ে দীর্ঘ সময় ধরে চলচ্চিত্রশিল্পে তার নাম বজায় রেখেছিলেন। আসুন আমরা আপনাকে জানাই যে জ্যাকি শ্রফের নাম এখনো চলচ্চিত্র জগতের বিখ্যাত অভিনেতাদের মধ্যে এক নম্বরে রয়েছে।

তিনি তার ক্যারিয়ারে অনেক সুপার হিট ছবি উপহার দিয়ে মানুষকে আকৃষ্টয় শুধু করেনি বরং বছরের পর বছর ধরে সবার হৃদয়ে রাজত্ব করেছেন।

জ্যাকি শ্রফ এবং আয়েশা শ্রফ একে অপরকে তাদের জীবন সঙ্গী হিসেবে গ্রহণ করেছেন। আজও বলিউডের দুই দম্পতির নাম খুবই জনপ্রিয়। দুই সন্তানের বাবা মা হওয়ার পরেও তাদের মধ্যে ভালোবাসা আগের মতই আছে।

যদি আমরা আয়েশা শ্রফের কথা বলি তিনি 5 এ জুন 1960 সালে জন্মগ্রহণ করেছিলেন এবং 2021 সালে তার 61 তম জন্মদিন তার স্বামী জ্যাকির শ্রফের সাথে উদযাপন করেছেন।

জ্যাকি শ্রফ ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার অভিনয়ের জন্য একটি নাম তৈরি করেছিলেন। একইভাবে চলচ্চিত্র পরিচালনা করে আয়েশা তার ক্যারিয়ারে একটি নাম তৈরি করেছেন।

আসলে আয়েশা তার স্বামী জ্যাকি শ্রফের থেকে মাত্র 13 বছরের ছোট। স্কুল সময়কার প্রেমের বন্ধনে আবদ্ধ এই দম্পতি আজ অনেকগুলি বসন্ত একসাথে কাটিয়েছেন। দুজনেই একে অপরের সাথে বন্ধুত্ব করেছিলেন।

তাদের ঘনিষ্ঠতা বাড়ার সাথে সাথে তারা উভয়ে একে অপরের প্রেমে পড়ে এবং 1987 সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যদিও আয়েশার মা এই বিয়েতে মোটেও খুশি ছিলেন না তিনি তাঁর পরিবারের বিরুদ্ধে গিয়ে জ্যাকিকে বিয়ে করেছিলেন।

আপনাদের জানিয়ে রাখি যে তাদের দুটি সন্তান আছে একটি টাইগার শ্রফ এবং মেয়ে কৃষ্ণা শ্রফ। আসুন আমরা আপনাকে বলি যে টাইগার বলিউডে তাঁর নাম তৈরি করেছেন এবং কৃষ্ণা বলিউডে প্রকাশের প্রস্তুতি নিচ্ছেন।।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *