সোনাক্ষির জন্যই ফার্ম হাউজে নিয়ে আমাকে ধ;র্ষ;ণ করেন সালমান খানঃ পূজা

জীবনের ৫৪টা বসন্ত পার করে ফেলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। আজও তিনি অবিবাহিত। তার জীবনে কখনও রং নিয়ে এসেছেন ঐশ্বরিয়া আবার কখনও ক্যাটরিনা। কিন্তু জানেন কি, তার বি’রু’দ্ধে উঠেছে ধ’র্ষণের মতো গু’রুতর অ’ভিযো’গ।

সোনাক্ষি সিনহার জন্য বাবা সেলিম খান, ভাই আরবাজ এবং সোহেলের সঙ্গে মিলে নাকি সালমান ধ’র্ষ’ণ করেছিলেন মডেল-অভিনেত্রী পূজা মিশ্রকে। এমনটাই অ’ভিযো’গ করেছিলেন পূজা নিজেই। কে এই পূজা? ১৯৮২ সালের ১১ মার্চ বিহারের মুঙ্গেরে জন্ম নেন পূজা।

ছোট খাট মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করলেও টিভিতে তার আ’ত্মপ্র’কাশ এক টিভি শো’র মধ্য দিয়েই। সেই টক শো’তে প্রতিযোগীদের সম্পর্ক নিয়ে নানা পরামর্শ দিতেন পূজা।

এরপর ‘মেরে দিল লেকে দেখো’ নামে একটা ছবিতেও অভিনয় করেছিলেন পূজা। বিগ বস-৫ সিজনেও তাকে দেখা গিয়েছিল প্রতিযোগী হিসেবে। কিন্তু সেখানেও সহ প্রতিযোগীদের সঙ্গে খা’রাপ ব্যবহার করায় তাকে সেই শো থেকে বের করে দেওয়া হয়।

২০১৭-১৮ সালে সারা বিশ্বে যখন ‘মিটু ঝড়’ উঠেছে তখন বলি অভিনেত্রীরাও একে একে মুখ খুলতে থাকেন ক্র’মশ। আর সেই সময়েই মুখ খোলেন পূজাও। সরাসরি আ’ঙুল তোলেন বলিউডের ‘খান’দানের দিকে। নিজের ইউটিউব চ্যানেলে পূজা বলেন, গত দশ বছর ধ’রে তার কেরিয়ার ইচ্ছে করে ন’ষ্ট করে আসছেন খান পরিবার।

২০০৯’তে ‘দাবাং’ ছবিতে চরিত্র দেওয়ার মিথ্যা প্রতি’শ্রুতি দিয়ে এক ফার্ম হাউজে নাকি পুরো খান পরিবার তাকে প্রতিদিন ধ’র্ষ’ণ করতো, এমনই বি’স্ফো’রক অ’ভিযো’গ এনেছিলেন তিনি।

তিনি বলেন, একই ঘরে সালমান, আরবাজ এবং সোহেল এবং তাদের বাবা সেলিম খান মিলে ধ’র্ষ’ণ করেছিলেন তাকে। ঘরে উপস্থিত ছিলেন শত্রুঘ্ন সিনহার স্ত্রী পুনম সিনহাও।

মেয়ে সোনাক্ষিকে যাতে ‘দাবাং’ ছবিতে কাস্ট করা হয় সেই কারণেই নাকি এই পাশবিক কাজে উৎসাহ দিয়েছিলেন তিনিও। শুধু খান পরিবারের উপরেই নয়। পূজা আঙুল তুলেছিলেন শ’ত্রু’ঘ্ন সিনহার দিকেও।

তার অ’ভিযো’গ ছিল পূজার কেরিয়ার ন’ষ্ট করার জন্য নাকি ব্ল্যা’ক ম্যাজিকও করেছিলেন তারা। সে কারণেই নাকি তিনি দুঃ’স্ব’প্ন দেখতেন, তার মনে হতো কোনও কালো ছায়া তাকে ঘিরে আছে সবসময়।

এখানেই শেষ নয়, খান পরিবারের প্রাক্তন বধু মালাইকা অরোরাকেও আ’ক্র’মণ করেছিলেন পূজা। মালাইকা নাকি তার আইডিয়া চু’রি করেছেন এমনই অ’ভিযো’গ ছিল তার। সে সময় থানায় খানদের বি’রু’দ্ধে এফআইআর করেছিলেন পূজা।

সেই ছবি শে’য়ার করেছিলেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলেও। বলিউডের অন্যতম প্রভা’বশা’লী পরিবারের বি’রু’দ্ধে এমন গু’রু’তর অ’ভিযো’গে কেঁ’পে উঠেছিল বি-টাউন।

যদিও গোটা ঘ’টনাটি নিয়ে আজ পর্যন্ত মুখ খোলেননি সালমান, সেলিমরা। তবে খেসারত দিতে হয়েছিল পূজাকে। সোশ্যাল মিডিয়ায় উল্টো তিনিই ট্রো’লড হয়েছিলেন। তার মান’সিক সম’স্যা রয়েছে, প্রচারের আলোতে থাকার জন্যই এমনটা করছেন তিনি, এমনটাই বলেছিলেন সাধারণ মানুষ।

যেটুকু যা কাজ করতেন বলিউডে তাও ক্র’মে চলে যেতে থাকে পূজার কাজ থেকে। যদিও নিজের ইউটিউবে আজও তিনি স’ক্রি’য়। মাঝে মাঝেই পোস্ট করেন নিজের কথা। তার চ্যানেল ঘাঁ’টলে আজও দেখা যাবে পূজার সেই সব বো’মা ফা’টারো ভিডিওগুলো।

সুশান্তের মৃ’ত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় স্ব’জনপো’ষণ তিরে যে সমস্ত সেলেব ক্র’মাগ’ত বিদ্ধ হচ্ছেন তাদের মধ্যে অন্যতম হলেন ভাইজান সালমান খান। কারণে-অকারণে উঠে আসছে তার ব্যক্তিগত জীবনও। তাই হঠাৎ করেই আরও একবার ভাই’রাল হয়ে গিয়েছে খান পরিবার এবং পূজার তর’জার ভিডিওগুলো।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *