সেঞ্চুরি হাঁকালেন খিলাড়ি অক্ষয়

২০২০ সালের জানুয়ারি মাসে মুক্তি পেয়েছিল অজয় দেবগনের (Ajay Devgan) ‘তানাজি’ (Tanhaji)। বক্স অফিসে (Box Office) একশো কোটি টাকা ব্যবসা করেছিল এই ছবি।

এরপর কোভিডের জেরে বহু ছবিই সিনেমাহলের বদলে মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। সিনেমাহল খোলার পরেও ভালো ব্যবসা করতে পারেনি অনেক ছবিই। প্রায় দীর্ঘ দু-বছর পর বক্সঅফিসের সেই খরা কাটালো অক্ষয় কুমারের (Akshay Kumar) ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। পাঁচ দিনে একশো কোটির গন্ডি পেরোল রোহিত শেট্টির (Rohit Shetty) এই অ্যাকশন ফিল্ম (Action Film)।

প্রথমদিন সূর্যবংশীর বক্স অফিস কালেকশন ছিল ২৬ কোটি ২৯ লক্ষ টাকা, দ্বিতীয়দিন একটু কমে তা দাঁড়ায় ২৩কোটি ৮৫ লক্ষ টাকা, রবিবার ফের ২৬ কোটি ৯৪ লক্ষ টাকা ঘরে তোলে এই ছবি, চতুর্থদিন এই ছবির আয় ১৪ কোটি ৫১ লক্ষ ও পঞ্চমদিনে ১১ কোটি ২২ লক্ষ, সবমিলিয়ে মোট ব্যবসা ১০২ কোটি ৮১ লক্ষ টাকা।

এটি পরিচালক রোহিত শেট্টির নবম ছবি যা জায়গা করে নিল একশো কোটির ক্লাবে। রোহিতই একমাত্র পরিচালক যাঁর সবচেয়ে বেশি সংখ্যক ছবি আয় করেছে একশো কোটির বেশি। তবে রোহিতের থেকে অনেকটাই এগিয়ে খিলাড়ি অক্ষয়। এটি বক্সঅফিসে সুপারস্টার অক্কির পনেরোতম সেঞ্চুরি।

সিংঘম (Singham) সিরিজের তৃতীয় ছবি ‘সূর্যবংশী’। ছবিতে পুলিস অফিসারের চরিত্রে দেখা যায় অক্ষয় কুমারকে। তাঁর বিপরীতে ছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। অক্ষয়ের পাশাপাশি ছবিতে বিশেষ সিনে দেখা যায় সিংঘম অজয় দেবগণ ও সিম্বা (Simbaa) রণবীর সিংকে(Ranveer Singh)।

ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন জ্যাকি শ্রফ (Jackie Shroff)। এই ছবিতেই পুনঃনির্মাণ করা হয়েছে নয়ের দশকের জনপ্রিয় গান ‘টিপ টিপ বরসা পানি’। এই গানে ক্যাটরিনার সেক্স অ্যাপিল নজর কেড়েছে দর্শকের। রবিনার সঙ্গে ক্যাটরিনার তুলনায় সরগরম নেটদুনিয়া।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *