সূতার মত চিকন অন্তর্বাস পড়ায় দেখা যাচ্ছে নিম্নাঙ্গ, ভাইরাল সিমরন

সোশ্যাল মিডিয়া সকলের কাছে একটি মুক্ত দরজার মত। এমন একটি দরজা যার অপর প্রান্তে রয়েছে খ্যাতি। এমন একটি দরজা যার মাধ্যমে সহজে সকলের কাছে চলে যাওয়া যায়।

অভিনেত্রী থেকে শুরু করে জনসাধারণ, সকলেই এই দরজার অপর প্রান্তে যেতে চায়। অভিনেতা অভিনেত্রীরা যেমন এই দরজার মাধ্যমে সকলের মনে নতুন করে জায়গা করে নিতে চান,তেমনই খ্যাতি পিপাসু মানুষেরা এই দরজা কে ব্যবহার করে খুব কম সময়ের মধ্যে সকলের মনে জায়গা করে নিতে চান।

কিন্তু এই তালিকায় নাম রয়েছে আরও কিছু মানুষের, যাদের মধ্যে কিছু নামকরা মডেলের নাম অন্তর্ভুক্ত। আমরা বিভিন্ন পোস্টার অথবা ব্যানারে এই সমস্ত মডেলকে দেখতে পাই।

কিন্তু তাদের ছবি ছাড়া কোন তথ্য আমাদের কাছে থাকেনা। তাদের জীবন সম্পর্কে সবকিছুই আমাদের কাছে থাকে ধোঁয়াশা র মত। তাই এবার মডেলরাও মানুষের মনের কাছাকাছি আসতে চাইছেন দরজার মাধ্যমে।

এই রকমই একজন মডেলের নাম সিমরান। নামটা স্বাভাবিক ভাবেই আমাদের কাছে অজানা। বিভিন্ন জামা কাপড়ের মডেল হিসেবে তিনি পরিচিত অনেকের কাছে।

ফ্যাশন দুনিয়ায় একটি উজ্জ্বল নাম হল সিমরান। তিনি এবার সাধারণ মানুষের কাছে নিজেকে গ্রহণযোগ্য করার জন্য নেমেছেন ইনস্টাগ্রামে।

ইনস্টাগ্রামে তার বেশ কয়েকটি ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তার মধ্যে যে ছবিটি সবথেকে বেশি ভাইরাল হয়েছে সেটি হলো তার উন্মুক্ত ব;ক্ষের ছবি।

ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে যে তার ব;ক্ষ দেশে কোনো কাপড় নেই। তার বদলে রয়েছে একগুচ্ছ ফুল।

ফুল গুলির আড়ালে তিনি তার ব;ক্ষ যুগল ঢেকে রেখেছেন। তবে যে জামাটি তিনি পরে রয়েছেন তার ফাঁক দিয়ে দেখা যাচ্ছে তার উরু।

সব মিলিয়ে একটি আবেদনময়ী ছবি পোস্ট করতে দেখা গেছে তাকে। এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে ঝড়ের মত ভাইরাল হয়েছে। সকলেই সিমরানের শরীরের সৌন্দর্যে প্রশংসিত করেছেন তাকে।

ভিডিওঃ

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *