সুসংবাদ দিলেন রাহুল-মাম্পি, চোখ কপালে নেটিজেনদের ।

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো দেশের মাটি। এই ধারাবাহিকটি একান্নবর্তী পরিবারের সুখ দুঃখের গল্প নিয়ে তৈরি। এই ধারাবাহিকের রাজা ও মাম্পির জুটি বর্তমান প্রজন্মের দর্শকদের কাছে খুবই জনপ্রিয়। তাদের মান-অভিমান এবং রোম্যান্স দেখার জন্য অপেক্ষায় থাকেন দর্শকরা।

এই জুটির ভক্তরা রাম্পিয়ানস নামে পরিচিত। রাজা প্লাস মাম্পি সমান রাম্পি। দর্শকরা এই জুটিকে রাম্পি বলেও ডেকে থাকেন। ভক্তদের নিরাশ করেননা এই জুটিও। তাই পর্দার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও এই রাম্পি জুটি হাজির হয় ভক্তদের সঙ্গে আড্ডা দিতে। একদম সরাসরি আড্ডা।

অনেক বাধা বিপত্তি কাটিয়ে এক হয়েছে রাজা-মাম্পি। সম্প্রতি তাদের বিয়ে, বৌভাত, ফুলশয্যার পর্বগুলি চেটেপুটে উপভোগ করেছেন দর্শকরা। আর এর পরেই রাহুল ব্যানার্জি অর্থাৎ পর্দার রাজা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দিলেন একটি আনন্দ সংবাদ। মাম্পির সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি জানালেন তারা লাইভে আসবেন এবং ভক্তদের সমস্ত অভিযোগ শুনবেন।

আর সেই ছবি দেখেই চোখ কপালে নেটিজেনদের। বিয়ের সাজে রয়েছে মাম্পি । রাহুলের পরনে সাধারণ পোশাক। হাফ প্যান্ট আর একটি কালো রঙের টি শার্ট রয়েছে রাজা অর্থাৎ রাহুলের পরনে। মাম্পির কাঁধে মুখ গুঁজে পোজ মাম্পিকে জড়িয়ে ছবি তুললেন রাজা। ছবি দেখে মুগ্ধ ভক্তরা। কারণ রাজা মাম্পিকে একসঙ্গেই তো তারা চায় সবসময়। এই ছবিতে ভালোবাসা জানালেন রাম্পি ফ্যানরা। অনেকে আবার বাস্তবেও রাহুল-রুকমাকে একসঙ্গে দেখতে চেয়ে আবদার করেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *