সুডৌল ‘স্তনযুগল’ দেখানোটা কি অভ্যেস আমিশার, ৪৫-এও কীভাবে যৌবন ধরে রেখেছেন ‘ব্যাচেলর’ কুইন

৪৫-তে পা দিলেন বলি অভিনেত্রী আমিশা প্যাটেল। বলিউডের শুরুতে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করে দর্শকদের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন আমিশা প্যাটেল।

তবে সেটা খুব বেশিদিন ধরে রাখতে পারেননি তিনি। কারণ অভিনয়ে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই উঠে এসেছেন তিনি।

যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে বিন্দাস রয়েছেন আমিশা। বলিউডে সেভাবে দেখা না গেলে অন্তর্জালে উষ্ণতা বাড়াতে সিদ্ধহস্ত আমিশা। ৪৫ বছরে কীভাবে ধরে রেখেছেন ভরা যৌবন, জেনে নিন হট অ্যান্ড সেক্সি আমিশার সিক্রেট।

৪৪ পেরিয়ে ৪৫-তে পা দিলেন বলি অভিনেত্রী আমিশা প্যাটেল। তার শরীরী জাদুতে ঘায়েল ভক্তরা।

‘কহো না প্যায়ার হ্যায়’ ছবি দিয়ে বলি কেরিয়ার শুরু করেছিলেন আমিশা। তবে চলচ্চিত্রে অভিনয় করে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার।

একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই শিরোনামে এসেছেন আমিশা। প্রযোজক-পরিচালিক বিক্রম ভাটের সঙ্গে দীর্ঘদিন আমিশার সম্পর্ক শোনা গেছে।

আমিশা একটি সাক্ষাৎকারে তাদের রিলেশনের কথা স্বীকারও করেছিলেন। সূত্রের খবর, বিয়ের বিষয়েও কথা হয়েছিল বিক্রমের সঙ্গে। তবে খুব বেশিদিন এই সম্পর্ক স্থায়ী হয়নি।

বলিউডে সেভাবে না দেখা গেলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াতে হট অ্যান্ড সে’ক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা।

বক্ষ-বিভাজিকাই যেন আমিশার ফ্যাশন স্টেটমেন্ট। উন্মুক্ত বক্ষযুগলের নেশাতেই ঘায়েল ভক্তরা।


বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি ডিভা আমিশা। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন ধরাচ্ছেন অভিনেত্রী।

৪৫-এ এসেও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন আমিশা। কীভাবে ধরে রেখেছেন যৌবন, তা জানতেই মুখিয়ে ভক্তরা।

ডায়েট এবং ওয়ার্কআউট মাস্ট আমিশার। নিয়মিত জিমে গিয়ে শরীরচর্চা করেই এই বয়সেও সুপারহট আমিশা।

ভক্তদের হাতছাড়া করতে নারাজ আমিশা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। নিজের ইনস্টাগ্রামে প্রায়শই হট ছবি শেয়ার করেন আমিশা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *