সুইসাইড নোটে যা লিখেছিলেন সেই অভিনেত্রী । মানতে পারছেন না ভক্তরা ।

ভারতের আরও এক অভিনেত্রী আত্মহত্যা করেছেন। ওই অভিনেত্রীর নাম সৌজন্য। তিনি কন্নড় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, বিশ্ব শোবিজ জগতের জন্য আরও একটি দুঃসংবাদ। অভিনেত্রী সৌজন্য আত্মহত্যা করেছেন। ২৫ বছর বয়সী অভিনেত্রী সৌজন্য বেঙ্গালুরুর শহরতলির একটি অ্যাপার্টমেন্টে থাকতেন। বৃহস্পতিবার সেখান থেকেই দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এছাড়াও উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, ওই অভিনেত্রী আত্মহত্যা করেছেন।

পুলিশ জানিয়েছে, অভিনেত্রী সৌজন্যর ৪ পাতার সুইসাইড নোটটি ২৭, ২৮ ও ৩০-এ সেপ্টেম্বর লেখা হয়েছে। যেটি কিনা ইংরেজি ও কন্নড় ভাষায় লেখা।

যেখানে সৌজন্য লিখেছেন, তিনি এই পদক্ষেপের জন্য অন্য কাউকে দোষ দেন না। তিনি নিজেই আত্মহত্যার জন্য দায়ী। ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতির কারণে, তিনি গত বেশ কয়েকমাস ধরে সমস্যায় ছিলেন। এই পরিস্থিতিতে তার আত্মহত্যা ছাড়া আর অন্য কোনও উপায় ছিল না। তবে যারা তার পাশে ছিলেন তাদের ধন্যবাদ জানিয়েছেন সৌজন্য। এই পদক্ষেপের জন্য মায়ের কাছে ক্ষমাও চেয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ‘ফান’, ‘চৌকাট্টু’-র মত কন্নড় ছবিতে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন অভিনেত্রী সৌজন্য। বেশ কয়েকটি টেলিভিশন সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি।

এর আগে গত ২৪ জানুয়ারি ভারতীয় অভিনেত্রী ও সাবেক ‘বিগ বস কন্নড়’ প্রতিযোগী জয়শ্রী রামাইয়া আত্মহত্যা করেন।

গত বছরের সেপ্টেম্বরে নিপীড়ন ও ব্ল্যাকমেইলিংয়ের শিকার হয়ে আত্মহত্যা করেন ভারতের তেলেগু অভিনেত্রী শ্রাবণী কোন্দাপালি।

২০১৯ সালের আগস্টে ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন মুম্বাইয়ের উদীয়মান অভিনেত্রী পার্ল পাঞ্জাবি। ওই বছরের একই মাসে ভোজপুরী সিনেমার অভিনেত্রী অনুপমা পাঠক আত্মহত্যা করেন।

মে মাসে আত্মহত্যা চেষ্টা করেছিলেন বলিউড সেনসেশন ইলিয়ানা ডি ক্রুজ। তিনি ২০০৬ সালের তেলুগু চলচ্চিত্র দেবাদাসু-তে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ নারী অভিষেক বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার দক্ষিণ অর্জন করেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *