“সিংহ বা বাঘ না প্রসেনজিৎ হল টলিউডের বিড়াল” কেন এমন বললেন রচনা ব্যানার্জি!

তিনি হলেন টলিউডের ইন্ডাস্ট্রি। অন্তত লোকে তাই বলে। তবে রচনার কাছে তিনি হলেন ‛শেয়াল’। কারন তার মতো কজন বুদ্ধিমান আছে বলে মত রচনার। টলিউডের অন্যতম হিট জুটি হলেন প্রসেনজিৎ-রচনা। একের পর এক সিনেমায় তাদের জুটি মনজয় করেছে ভক্তদের। তবে, একের পর এক এত রোম্যান্টিক ছবি করার পরও রচনা-প্রসেনজিতের সম্পর্কের সমীকরণটা বন্ধুত্বের গন্ডিতেই আটকে রয়েছে।

আর সেটা নিয়েও কিন্তু একপ্রকার আক্ষেপ রয়েছে রচনার। আর সেটা অন ক্যামেরার সামনে নির্দ্বিধায় জানালেন অভিনেত্রী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় শুধু রচনার কো স্টার নন। তার বন্ধু তথা গাইড। আর তারপরেও প্রেমে পড়লো না রচনার। সেই নিয়ে বেজায় আফসোস ‛দিদি নাম্বার ১’-র সঞ্চালিকার। তবে, হঠাৎ এসব প্রসঙ্গ এলো কেন তাই ভাবছেন নিশ্চই?

আসলে বেশ কয়েক বছর আগে জি বাংলার পর্দায় জনপ্রিয় টক শো ছিল ‛অপুর সংসার’। আর সেখানে প্রতিটি পর্বেই হাজির হতেন সেলিব্রেটিরা। তেমনই একটি পর্বে হাজির হয়েছিলেন অভিনেত্রী তথা সঞ্চালিকা রচনা ব্যানার্জি। আর তারপর কথা বলতে বলতেই রচনাকে শ্বাশত প্রশ্ন করেন যে, টলিউড ইন্ডাস্ট্রিতে শেয়াল, গাধা, মুরগি কোনটা কে?

আর তাতে অভিনেত্রীর স্পষ্ট জবাব বুম্বাদা শেয়াল। খুব বুদ্ধি করে কাজ করেন। গাধার সঙ্গে তুলনা করলেন যীশু সেনগুপ্তর। আর মুরগির সঙ্গে তুলনা করলেন শোয়ের সঞ্চালক শ্বাশতর। এছাড়াও এই মঞ্চে রচনা নির্দ্বিধায় বলেন যে টেলিভিশনই রচনাকে ‛ব্র্যান্ড রচনা’ তৈরি করেছে।

প্রসেনজিতের সঙ্গে ছবি করা প্রসঙ্গে রচনা আরও বলেছেন যে, ‛৩০-৪০ টা ছবিতে একসঙ্গে কাজ করেছি। তারপরেও একবারও মনে হল না, রচনা ব্যানার্জির সঙ্গে একটু প্রেম করা যেতে পারে? প্রেমিক মানুষ তো, এটা মনে হয়নি’।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *