সালমান খানের যে ১টি প্রস্তাব ফিরিয়ে দিয়েছে গোবিন্দারা মেয়ে টিনা

বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেতা হলেন গোবিন্দা। তার সম্পর্কে যাই বলা হোক না কেন তাই কম পড়ে যায়। তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু থাকে না।

উনবিংশ শতকে একাধারে বহু সিনেমাতে নায়কের চরিত্রে অভিনয় করেছেন গোবিন্দা। কারিশমা কাপুর, রবীনা ট্যান্ডন সহ আরো অনেকে সঙ্গে অভিনয় করেছেন তিনি।

গোবিন্দার একমাত্র মেয়ের নাম টিনা আহুজা। তিনিও একজন জনপ্রিয় অভিনেত্রী। বাবার দেখানো পথ বেছে নিয়েছেন টিনা।

চলচ্চিত্র জগতে খুব একটা বেশি আনাগোনা না থাকলেও তার ব্যক্তিত্ব সহজে মুগ্ধ করতে পারে করতে পারে সকলকে।

প্রথম থেকেই ছবি বাছাইয়ের ক্ষেত্রে ভীষণভাবে খুঁতখুঁতে এই অভিনেত্রী। ২০১৫ সালে সেকেন্ড হ্যান্ড হাজবেন্ড, সিনেমার দ্বারা আত্ম প্রকাশ করেছিলেন তিনি।

২০০৭ সালে এই আত্মপ্রকাশ হয়ে যেত যদি না তিনি সালমান খানকে ফিরিয়ে না দিতেন। কিন্তু ভাইজানের দেওয়া প্রস্তাব অবলীলায় ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

টিনার পাশাপাশি তার বাবার মত ছিল না সালমান খানের সঙ্গে অভিনয় করার ক্ষেত্রে। দাবাং সিনেমার জন্য টিনা কে বেছে নিতে চেয়েছিলেন সালমান।

কিন্তু গোবিন্দা কন্যা সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। আজ তিনি যতটুকু জনপ্রিয়তা পেয়েছেন ততটুকু নিজের যোগ্যতার জন্য পেয়েছেন। এবং তাতেই তিনি ভীষণ ভাবে খুশি।

টিনা প্রতি মুহূর্তে তার বাবাকে পাশে পেয়েছেন। গোবিন্দা কখনোই মেয়ের বিরুদ্ধে কোনো কথা বলেননি। টিনার ক্যারিয়ার তৈরি করার জন্য গোবিন্দা কখনো টিনাকে সাহায্য করেননি।

টিনার প্রতিটি পদক্ষেপ সম্পর্কে খবর রাখলেও কখনো গোবিন্দা তার মেয়েকে সাহায্য করেননি কেরিয়ারের ক্ষেত্রে। তাই কোনভাবেই গোবিন্দার মেয়েকে স্টার কিড বলা যায়না।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *