সামাজিক দূরত্ব মেনে দুই যুবকের বাইক চালানোর ভিডিও ভাইরাল

মহামারি থেকে বাঁচতে মানুষ কত কিনা করে। কেউ পাখির বাসা দিয়ে মাস্ক বানিয়ে পরে। আবার কেউ নিম-তুলসী দিয়ে অদ্ভুত আয়ুর্বেদিক মাস্ক বানিয়ে পরে এমন ঘটনা আমরা আগে শুনেছি।

তবে এবারের ঘটনাটি একটু ভিন্ন। দুই যুবক মোটরসাইকেলে বসে সামাজিক দূরত্ব মেনে চলছে। কি ভাবছেন মোটরসাইকেলে বসে আবার সামাজিক দূরত্ব মেনে চলছে কীভাবে? এটা বিশ্বাস হয় না। বিশ্বাস হওয়ারও কথা না। তবে ঘটনাটি সত্যি।

সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা যায়, দুই যুবক মোটরসাইকেলে বসে সামাজিক দূরত্ব মেনে চলছে। শুধু তাই নয়, ভাইরাসের হাত থেকে বাঁচতে ডমেস্টিক ল্যান্ড বুদবুদ পরিষেবাটিও অবলম্বন করছে। পাশাপাশি, অটো, ক্যাব বা ট্যাক্সির মতো বানাতে পলিথিনের ঢালও ব্যবহার করা হয়েছে।

সংক্রমণ থেকে রক্ষা পেতে অভিনব কাণ্ড করে বসলেন দুই যুবক। যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে নেটিজেনরা। আর এই ভিডিওটি টুইটারে পোস্ট করে ভারতের আইপিএস কর্মকর্তা রুপেন শর্মা।


তিনি বলেন, ভারতে এই সংক্রমণ এড়াতে সামাজিক দূরত্ব এবং মাস্ক পরার মতো আরো একাধিক নিয়ম অনুসরণ করার ওপর মহামারি ঠেকানো যাচ্ছেনা। তাই এই অদ্ভুত কাণ্ড করছেন এই দুই যুবক। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published.