সাদা শাড়িতে খোলামেলা ছবিতে ভাইরাল অভিনেত্রী পূজা ব্যানার্জি ।

চলমান করোনা আবহে মা হয়েছেন একাধিক টলিউড ও বলিউড অভিনেত্রীরা। যে তালিকায় রয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জিও । তবে তিনি বাংলা এবং হিন্দি ইন্ডাস্ট্রির উভয়তেই কাজ করেছেন। গত বছর তিনি জন্ম দিয়েছেন পুত্র সন্তান কৃশিবের। তবে এরপর এই অভিনেত্রীর চেহারায় বেশ কিছু পরিবর্তন এসেছিল।

আসলে মা হওয়ার পর স্বাভাবিকভাবেই সব মেয়েদের চেহারাতেই পরিবর্তন আসে।

তবে শরীরের বাড়তি মেদ ঝরিয়ে ফেলেছেন এই অভিনেত্রী। সম্প্রতি তারই ঝলক দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সাদা রঙের একটি শাড়ি পরে ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাকে খোলা চুল ও মেকআপহীন অবস্থায় দেখা গিয়েছে।

সেখানে স্পষ্ট হয়েছে তার মেদহীন পেটের কিছু অংশও। আর ছবির ক্যাপশনে জানিয়েছেন মায়ের এই শাড়িটি তার ভীষণ প্রিয়। সাধারণত মেয়েরা তাদের মায়ের সব থেকে কাছের হয়।

ছোটবেলা থেকেই মায়ের অনুকরণ করার চেষ্টা করেন সব মেয়েরা। শাড়িটি পরে সেই কথাই বলতে চেয়েছেন এই অভিনেত্রী। তার এই লাস্যময়ী ছবিটি পোস্ট করতেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুগামীরা।

উল্লেখযোগ্য, গতবছর লকডাউন শুরু হওয়ার সময় হঠাৎ করেই অভিনেত্রী জানিয়েছেন তিনি এবং কুনাল ভর্মা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। যদিও তারা জানিয়েছিলেন করোনা পরিস্থিতি স্বাভাবিক হতেই রিসেপশন দেবেন তারা। তবে এরই মাঝে জানান মা হতে চলেছেন পূজা। এরপর অভিনেত্রীর কোল আলো করে জন্ম নেয় পুত্র সন্তান। বর্তমানে ছেলেকে ঘিরেই বেশিরভাগ সময় কাটে এই তারকা জুটির।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *