সাদা গাউন খুলে দেখালেন দু’ধে আলতা শ’রী’র, ভাইরাল মিশমী দাস

বাংলা ধারাবাহিকের একটি জনপ্রিয় নাম হল মিশমী দাস। রাজযোটক ধারাবাহিক দিয়ে তার অভিনয় জগতে পথ চলা শুরু হয়। এরপর বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেন এবং রীতিমত মন জয় করেন লক্ষ লক্ষ দর্শকের।

এর পাশাপাশি বাংলার এই অভিনেত্রী প্রেমের ফাঁ’দে ,ফাগুন বউ, জিয়ন কাঠি নামক বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে।

তবে ‘ফাগুন বউ’ দিয়ে আলোচনায় আসা মিশমি দাস অভিনয় করেই ব্যস্ত সময় পার করছেন। বাংলা সিরিয়াল করে এরমধ্যেই তারকাখ্যাতি পেয়েছেনও তিনি। বেশ কয়েকটি দর্শকপ্রিয় কাজও করে ফেলেছেন।

সম্প্রতি সামাজিকযোগাযোগ মাধ্যমে তিনি একটি ছবি পোস্ট করেন। খো’লা পি’ঠের সেই ছবি পোস্ট করে আলোচনার জ’ন্ম দিয়েছেন তিনি। শুরু হয়েছে সমালোচনাও। কারণ সেই খো’লা পি’ঠে সা’তটি চ’ক্র ট্যা’টু করিয়েছেন তিনি।

সবাই বলছেন এভাবে পি’ঠ পু’ড়িয়ে ট্যা’টু করার মধ্যে বাড়তি কোনো সৌ’ন্দর্য নেই। আর যে সৌন্দর্য ন’গ্ন হয়ে মানুষের সামনে আনতে হয় তার কোনো মূল্যও নেই। তবে মিশমির ভক্তরা এটাকে বেশ উপভোগ করছেন। তারা বাহবা দিয়েছেন নতুন ডিজাইনের ট্যা’টুর জন্য।

এই চ’ক্রের বর্ণনা দিতে গিয়ে তিনি বলেছিলেন যে এই সাতটি চ’ক্রের পৃথকভাবে অর্থ আছে ।

তিনি বলেছিলেন এই সাতটি চ’ক্র আসলে শ’রীরে শ’ক্তি প্রবাহের পৃথক প্রতীক। এই সাতটি চক্র সঠিক স্থানে থাকলে শরীরের মধ্যে বারে শ’ক্তিব’ল শরীর থাকে সু’স্থ ও স’তেজ।

সম্প্রতি তাঁর এই ধরনের ছবি রীতিমতো দর্শকদেরকে এবং নেটদুনিয়া নে’টিজেনদের কিছুটা হলেও অবাক করেছেন। কারণ এই ধরনের পোস্ট সো’শ্যাল মিডিয়াতে খুব কম দেখতে পাওয়া যায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *