সাদা গাউনে কোমর দুলিয়ে নেচে ভাইরাল অপরাজিতা আঢ্য

অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)যার সাবলীল অভিনয় আর ঘরের মেয়ে ইমেজে মন কেরেছেন দর্শকের। নায়িকাচিত ফিগার না হলেও অপরাজিতা ছবির নায়িকার তুলনায় কোন অংশে কম যান না। কিন্তু সেই চেনা অপরাজিতা কে দেখা গেল সম্পূর্ণ ভিন্ন লুকে। ওয়েস্টার্ণ (Westran dress) পোশাকে ইংরিজি গানের সঙ্গে নেচে তাক লাগিয়েছেন তিনি।

নব্বই দশকের শেষ ভাগ থেকে অভিনয় জীবন শুরু হয়েছিল অপরাজিতা আঢ্যের। তারপর থেকে একপ্রকার দাপিয়ে বেড়িয়েছেন ইন্ডাস্ট্রিতে। শুভ মহরত ম্যাডলি বাঙ্গালী ,আরশি নগর ,বাজিমাত ,চুপকথা জেনারেশন আমি ,হামি (Hami),ঘরে অ্যান্ড বাইরে (Ghore and baire) সহ একাধিক ছবিতে দেখা গেছে অভিনেত্রীকে।

বড়পর্দায় ছাড়াও জলনুপুর কনকাঞ্জলি (Konokanjoli),এক আকাশের নিচে (Ek akasher niche) ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে সম্ভবত অপরাজিতা নিজের শ্রেষ্ঠত্বের নজির রেখেছেন প্রাক্তন (Prakton)ছবিতে। নায়িকার ভূমিকায় না হলেও মুখ্য পার্শ্ব চরিত্রে নিজের দক্ষতার পরিচয় /-/*দিয়েছেন অপা।

ছবিতে অপরাজিতা মানেই একটা মায়াভরা ঘরোয়া লুক। কখনো রাগী মা আবার ভালো বন্ধু তো কখনো ডিটেকটিভ বৌমা। জিরো ফিগার(Zero figure) না বরং তাকে বাঙ্গালী চেহারা আর সাবেকি গয়নাতেই সবচেয়ে ভালো লাগে বলে মত নেটিজেনের।

একঢাল চুল আর আটপৌরে শাড়ি মানেই অপরাজিতা। তবে এবার তিনি দুধ সাদা রঙের একটি ওয়ান পিস (one piece) পড়ে একটি জনপ্রিয় ইংরিজি গানের তালে কোমর দোলালেন। দিন কয়েক আগেই নিজের সাধের চুল কেটে মিষ্টি লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। এবার চাবি ফিগার ও পশ্চিমী লুক সবমিলিয়ে চেনা ছন্দ থেকে বেরিয়ে এসেছেন অপা। তবে অপা র ঠোঁটের কোণে সেই মধু মাখানো হাসিটা কিন্তু অক্ষুন্ন।

প্রিয় অভিনেত্রীকে ভিন্ন লুকে দেখে কার্যত অবাক অনুরাগীরা। তবে কোনো খারাপ মন্তব্য নয় অভিনেত্রীর নাচের তারিফ করেছেন তারা। কেবল সাবেকি লুক নয় বরং আধুনিকা অপরাজিতা কে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *