সহবাসের কথা শুনেই ভয়ে আঁতকে উঠেছিলেন করিনা কাপুর, সহ- অভিনেতার নাম শুনেই বলেন ও আমার ভাইয়ের মতো।

বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় যার নাম রয়েছে ওপরের দিকেই, তিনি হলেন করিনা কাপুর খান। সম্প্রতি ৪১ বছরে পা দিলেন এই অভিনেত্রী।

তবে অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বিভিন্ন সময় চর্চায় থাকেন তিনি। সম্প্রতি সেরকমই একটি বিষয় উঠে এসেছে। জে পি দত্ত পরিচালিত সিনেমা ‘রিফিউজি’এর মাধ্যমে অভিনয় জগতে এসেছিলেন তিনি।

আর সিনেমায় তার সহ-অভিনেতা অর্থাৎ অভিষেক বচ্চনও এই সিনেমার মাধ্যমেই বলিউডে পা রেখেছিলেন।

তবে আপনি হয়তো জানেন না এই সিনেমার পেছনে রয়েছে বেশ কিছু কাহিনী। জানা গিয়েছে সিনেমায় অভিষেকের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কথা শুনে আঁতকে উঠেছিলেন করিনা।

সিমি গরেওয়ালের টকশো’তে এই সিনেমা নিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন করিনা। আর শো চলাকালীন অভিষেককেও ভিডিও কল করেছিলেন সিমি।

যেখানে অভিষেকও শ্যুটিংয়ের কিছু স্মরণীয় স্মৃতি ভাগ করে নিয়েছিলেন। অভিনেতা জানিয়েছিলেন ওই সিনেমায় তিনি তার প্রথম রোমান্টিক দৃশ্যের কথা কখনোই ভুলতে পারেননি।

আর করিনা নাকি তাকে বলেছিলেন তিনি তাকে ভাইয়ের মতোন দেখেন। তাই এই ঘনিষ্ঠ দৃশ্য তার পক্ষ্যে করা সম্ভব নয়। অন্যদিকে করিনা সিনেমার পরিচালককেও বলেছিলেন যে, “অভিষেক আমার ভাইয়ের মতোন।

তাই এই দৃশ্যে আমি কীভাবে অভিনয় করবো?” তবে পরে অবশ্য সেই দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *