সল্প বশনে যুবতী তরুণীর উদ্দাম নাচ ভাইরাল।

বলিউডের অন‍্যতম অভিনেত্রী সোনাক্ষী সিনহা নামটা শুনতেই প্রথমে চাব্বি কথাটাই মাথায় আসে। বলিউডের একমাত্র সুন্দরী চাব্বি অভিনেত্রী তিনিই। তাঁর সাবলীন অভিনয় ও নাচের জাদুতে মাতোয়ারা গোটা বিশ্ব।

তবে তাঁর ফিল্মি জার্নি বেশিদিনের নয়। কিন্তু তাতেই তাঁর কোমরের ঠুমকা যেন ভরপুর মানুষকে আকৃষ্ট করে নেয় তাঁর দিকে, তাঁর এবং অক্ষয় কুমারের অভিনীত রাওডি রাঠোর ছবিতে “ছাম্মাক ছাল্লো ছেল ছাবেলি” গানটিতে সোনাক্ষীর অসাধারণ নাচের ভঙ্গিমা আজও যেন চোখের সামনে অনর্গল। লাল রঙের পোশাকে তার সেই ডান্সিং স্টেপ সত্যই পুরনো ম্যাজিক ফিরিয়ে আনে।

তবে এই গানে ব্যালি ডান্সও হয় তা জানা আছে কি! হ্যাঁ, এবার এই গানের তালে বেলি ডান্স করে নজর কাড়লেন এক যুবতী। অভিনেত্রীর সঙ্গে রীতিমতো পাল্লা দিয়ে নিজের প্রতিভা তুলে ধরলেন তিনি।

নাচের বিষয়ে যে অভিনেত্রীর থেকে তিনিও কোনো অংশে কম যান না তাই দেখালেন এই নৃত্য শিল্পী। তাঁর এক্সপ্রেশন থেকে শুরু করে ডান্স মুভস সবই অভাবনীয। কালো রঙের স্লিভলেস টপ আর অরেঞ্জ কালারের একটি কাপড় নট করে বাধা বেঁধে “ছাম্মাক ছালো ছেল ছামেলি” গানের তালে কোমরে হিল্লোল তুললেন‌ তিনি।

এমনকি অসাধারণ বেলি ডান্স করে মন জয় করে নিলেন তিনি সকলের। যদিও ফিল্মি স্টাইলে নয় নিজের মতো করেই নৃত্য পরিবেশন করলেন তিনি। তার এই নাচ মুগ্ধ করলো দর্শকদের। তাইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। অত্যন্ত পারদর্শিতার সঙ্গে তিনি নাচটি পরিবেশন করলেন। নাচের মধ্যে ধরা পড়েছে তার শিল্পনৈপুণ্যতাও।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*