সবার সামনে শুভশ্রীকে কিস করতে গিয়ে থাপ্পর খেলেন অঙ্কুশ, মুহুর্তেই ভাইরাল ভিডিও

বাংলার জনপ্রিয় দুই অভিনেতা ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly) এবং অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। অন স্ক্রিনে দুজনের কেমিস্ট্রি দারুন।

বেশ ভালো বন্ধুত্ব হয়েছে দুজনের মধ্যে। কিন্তু সম্প্রতি শুভশ্রীকে লুকিয়ে চুমু খেতে গিয়ে শুভশ্রীর হাতে থাপ্পড় খেলেন অঙ্কুশ। তবে পুরো ঘটনাটা ঘটেছে মজার ছলে।

বর্তমানে শুভশ্রী এবং অঙ্কুশ দুজনকেই দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে। শুভশ্রী বিচারক এবং অঙ্কুশ শো এর সঞ্চালক। দুজনেই খুব মজা করেন শো এর মধ্যে।

আর এবার সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে দুজনে ঘটালেন এক কাণ্ড। যেখানে শুভশ্রীকে চুপি চুপি চুমু খেতে গিয়ে তার হাতে থাপ্পর খেলেন অঙ্কুশ।

অঙ্কুশ এবং শুভশ্রী দুজনে মিলে একসাথে বহু সিনেমায় কাজ করেছেন। ফলে দু’জনের মধ্যে দারুন একটা স্ট্রং বন্ডিং তৈরি হয়েছে।

সেই কারণে একে অপরের সাথে দারুন খুনসুটি মজা করতে থাকেন তারা। ঠিক যেমন ডান্স বাংলা ডান্সের মঞ্চে এই কাণ্ড ঘটালেন দুই তারকা।

টিউব লাইট নিউজ’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে অঙ্কুশ ও শুভশ্রীর এই খুনসুটির ভিডিওটি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

খুব শীঘ্রই আবার এক পর্দায় দেখা যাবে অঙ্কুশ এবং শুভশ্রীকে। শীঘ্রই বাবা যাদবের পরিচালনায় অঙ্কুশ এবং শুভশ্রীর একটি ছবি মুক্তি পাবে। ইতিমধ্যে শুরু হয়েছে ছবির শুটিং।

ছবির অনেকখানি শুটিং হয়ে গিয়েছিল 2019 এ তবে করোনা এবং তারপর শুভশ্রীর মা হওয়ার কারণে বন্ধ ছিল এই শুটিং তবে আবার গত 9 তারিখ থেকে ছবির শুটিং চালু হয়েছে।

মা হওয়ার পর অনেকটাই বেড়ে গিয়েছিল অভিনেত্রী শুভশ্রীর ওজন। সেই সময় বহু ট্রোলিং এর সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে।

যদিও সেই সমস্ত নেতিবাচক বিষয়কে পাত্তা দেন না অভিনেত্রী। বরং নিজেকে প্রমান করে দেখাতে জানেন তিনি, আর সেই কারণেই কঠোর পরিশ্রমের ফলে আবার আগের শেপে ফিরে এসেছেন অভিনেত্রী।

ভিডিওঃ

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *