শ্রাবন্তী ও পাওলিকে নিয়ে ত্রিকোণ প্রেমে মাতলেন দেব

সব পরিচালকেরই পছন্দের কোনো না কোনো অভিনেতা থাকেন। যাদের সঙ্গে বার বার কাজ করতে এতটুকুও দ্বিধা করেন না পরিচালকেরা। টলিউডের পরিচালক জুটি লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ক্ষেত্রেও এর ব্যতিক্রম কিছু হয়নি।

তাদের প্রথম ছবি মাটি থেকেই শুরু হয়েছিল পাওলির সঙ্গে জোটবাঁধা, দ্বিতীয় ছবি সাঁঝবাতিতেও তার ব্যতিক্রম ঘটেনি। এবার তৃতীয় ছবি খেলাঘরেও অন্যতম গুরুত্বপূর্ণ নায়িকা চরিত্রে পাওলিকেই বেছে নিয়েছেন লীনা এবং শৈবাল।

অন্যদিকে, দ্বিতীয় ছবি সাঁঝবাতির সূত্রে লীনা এবং শৈবালের সঙ্গে চমৎকার এক হৃদ্যতা হয়েছে বাংলা ছবির বর্তমান সময়ের সুপারস্টার দেবের।

সেই পথ বেয়ে খেলাঘরে এবার মুখ দেখাতে চলেছেন দেবও। নায়কের সাম্প্রতিক বিবৃতি অনুযায়ী সাঁঝবাতির চাঁদু আর ফুলির রসায়ন একটু অন্যভাবে খেলাঘরেও ধরা দেবে।

এই বক্তব্য সমর্থন করেছেন পাওলিও, জানিয়েছেন রুপালি পর্দায় তারা একে অপরকে ভালো দেখানো এবং ভালো অভিনয় করার ব্যাপারে সব দিক থেকে সাহায্য করেন। সে কথা মাথায় রেখেই মূলত লীনা এবং শৈবালের ছবিতে আবার তারা জুটি বাঁধলেন।

যদিও পাওলি এবং দেবের আবার জুটি বাঁধাই খেলাঘর ছবির একমাত্র চমক নয়। দেব জানিয়েছেন যে এই ছবিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ এক চরিত্রে থাকছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *