শোভন বৈশাখীকে নিয়ে প্রেমের গান চরম ভাইরাল । ভিডিও

চিত্রনাট্যকে হার মানিয়ে এই মুহূর্তের সবচেয়ে চর্চিত জুটি শোভন চট্টোপাধ্য়ায় (Sovan Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)। রাজনৈতিক জীবন নয়, ব্যক্তিগত জীবন ও তাঁদের প্রেম নিয়েই চর্চার কেন্দ্রবিন্দুতে তাঁরা।

দুর্গাপুজোর আগেই ভাইরাল হয়েছিল তাঁদের পুজোয় বেড়ানোর ভিডিও। এবার তাঁদের প্রেম নিয়ে গান বাঁধলেন সংগীতশিল্পী অনীক ধর (Aneek Dhar)। সোমবার প্রকাশ্যে এসেছে এই গান ‘আমি তোর শোভন, তুই আমার বৈশাখী’, যা ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়।

হীর রানঝা, লায়লা মজনুকে ছাপিয়ে এখন প্রেমের হিট জুটি শোভন বৈশাখী। সমাজের তোয়াক্কা না করেই প্রেমে মেতেছে এই জুটি। এবার তাঁদের প্রেমেরই জয়গান গাইলেন অনীক।

গানের সুর ও কথা অনীকেরই। এমনকি গানটি গেয়েওছেন তিনি। এমনকি গানের ভিডিওতে শোভনের চরিত্রে দেখা গেল তাঁকেই আর সঙ্গে বৈশাখীর চরিত্রে ভিডিওতে দেখা যাবে স্নেহা কর্মকারকে। কখনও ধুতি পাঞ্জাবী বেনারসিতে সেজেছেন এই কাপল, কখনও আবার কালো পোশাকে ভিডিওতে নজর কাড়ছেন তাঁরা। দীপাবলি উপলক্ষেই অনীকের এই গান।

প্রথম থেকেই নানা ধরনের গান গেয়ে থাকেন অনীক। কিন্তু বহু দিন ধরে কোনও ডান্সিং নম্বর গাইতে শোনা যায়নি তাঁকে। সংগীতশিল্পী জানিয়েছেন যে তাঁর কম বয়সি অনুরাগীরা মাঝে মাঝেই তাঁদের জন্য গান বানানোর অনুরোধ করেন সোশ্যাল মিডিয়ায়।


তাই এই গানটি তৈরি করেছেন তিনি। কোনও রাজনৈতিক উৎসাহ নেই তাঁর মতে, ‘এই মুহূর্তে ঐতিহাসিক প্রেমের জুটির তালিকার একদম শীর্ষে শোভন-বৈশাখী। তাঁদের নিয়ে যে পরিমাণ মাতামাতি রয়েছে, তা আর কাউকে নিয়ে নেই এখন।’

এমনকি এই জুটিকে ব্যক্তিগতভাবে পছন্দও করেন অনীক। তাই তাঁদের প্রেমের গল্পকে গানের আকারে প্রকাশ করেছেন অনীক।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *