‘শেষ করে নতুন শুরু করতে পারি’- শিল্পা। রাজ-শিল্পা বিচ্ছেদ?

‘আমরা অতীতে ফিরে গিয়ে শুরুটা বদলাতে পারব না। কিন্তু নতুন শে‌ষ তৈরি করতে পারব ভবিষ্যতে।’ শনিবার সকালে এমনই বার্তা দিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। ‘সমাপ্তি’-র কথা বললেন রাজ কুন্দ্রার স্ত্রী।

তা ছাড়া জীবনের ভুল নিয়েও বার্তা দিলেন তিনি। পর্ন-কাণ্ডে রাজের হাজতবাসের মধ্যেই এমন বার্তা কেন দিলেন শিল্পা? তবে ‘ভুল শুধরে’ তাঁর স্বামীর সঙ্গে বিচ্ছেদের কথা ভাবছেন তিনি?

শিল্পা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বইয়ের এক প্রচ্ছদের ছবি পোস্ট করেছেন। যার শিরোনাম, ‘নতুন সমাপ্তি’। তাতে ইংরেজি ভাষায় লেখা, ‘আমরা হয়তো বসে বসে অতীতের কথা ভেবে সময় নষ্ট করতে পারি।

কী কী ভুল করেছি, কী কী ভুল সিদ্ধান্ত নিয়েছি, কাকে কষ্ট দিয়েছি, এ সব কিছু নিয়ে চিন্তা করতে পারি, কিন্তু অতীতে ফিরে গিয়ে সে সব বদলাতে পারব না। কিন্তু আমরা সামনে এগিয়ে যেতে পারি। ঠিক সিদ্ধান্ত নিতে পারি।

পুরনো ভুলকে এড়িয়ে যেতে পারি। আশেপাশের মানুষের সঙ্গে ভাল ভাবে থাকতে পারি। নিজেদের গুছিয়ে নেওয়ার অজস্র সুযোগ পাব আমরা। অতীতে যা করেছি, তার ভিত্তিতে নিজের পরিচয় তৈরি করার দরকার নেই। নিজের ভবিষ্যত নতুন করে তৈরি করতে পারি।’ ছবির সঙ্গে কেবল একটি লাল হৃদয়ের চিহ্ন জুড়ে দিয়েছেন তিনি।

গ্রেফতারের প্রায় দু’মাস পর রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার চার্জশিট পেশ পুলিশের
দিন তিনেক আগে রাজের নামে ১৪০০ পাতার চার্জশিট পেশ করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। তারই একটি অংশে শিল্পার বয়ান লেখা হয়েছে।

সেখান থেকেই জানা গিয়েছে, শিল্পা মুম্বই পুলিশকে জানিয়েছেন, রাজের অ্যাপ ‘হটশটস’ এবং ‘বলিফেম’ সম্পর্কে তাঁর কাছে কোনও তথ্য ছিল না। শিল্পার বক্তব্য, ‘‘কাজের চাপে এমনই ব্যস্ত ছিলাম যে রাজ কী করছে সে সব খবর রাখতাম না।’’ পুলিশের খবর, পর্ন বানিয়ে এই দু’টি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন রাজ। গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে ‘হটশটস’ বাতিল করে দেওয়ার পর ‘বলিফেম’ তৈরি করা হয়েছিল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *