শুধু মাত্র যে ১ জনের কারণে জিৎ ও কোয়েল মল্লিকের বিয়ে হয়নি

কলকাতার বাংলা সিনেমার সেরা জুটি জিত এবং কোয়েল মল্লিক। এক সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করে ব্যাপক দর্শক জনপ্রিয়তা এবং সাফল্য পেয়েছেন এই তারকা জুটি।

কোয়েল মল্লিক আর জিতের সিনেমা মানেই সুপার ডুপার হিট। তাইতো সিনেমা বানানোর ক্ষেত্রে পরিচালকদের প্রথম পছন্দের তালিকায় থাকেন জিত এবং কোয়েল মল্লিক জুটি।

জানা যায়, এক সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করতে গিয়ে জিত এবং কোয়েল একে অন্যের প্রেমে পরে যায়।

গুঞ্জন আছে নাটের গুরু সিনেমা করার পর থেকেই নাকি জিত কোয়েল মল্লিকের প্রতি আকৃষ্ট হয়। এরপর বেশ কয়েক বার কোয়েল মল্লিককে প্রেমে প্রস্তাবও দিয়ে ছিলেন জিত।

কিন্তু কোয়েল মল্লিক বারবার জিতের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেয়। তারপর শুরু হয় সাত পাকে বাধা সিনেমার শুটিং। সিনেমার শুটিং চলাকালেই জিতকে মনে ধরে কোয়েল মল্লিকের।

গুঞ্জ রটে ছিল সাত পাকে বাধা সিনেমায় অভিনয়ের পরেই বিয়ে করেতে চেয়ে ছিল জিৎ ও কোয়েল মল্লিক। কিন্তু তা সম্ভব হয়ে উঠে নি শুধু মাত্র কোয়েল মল্লিকের বাবা রঞ্জিত মল্লিকের কারণে।

পরে টলিউডের একটি সূত্র থেকে যানা যায় জিৎ ও কোয়েল মল্লিকের সম্পর্ক কোনো ভাবে মেনে নিতে পারেনি রঞ্জিত মল্লিক। এর কারণে বেশ কয়েক বার কোয়েলের সাথে তার বাবার কথা কাটাকাটিও হয়।

শোনা যায় যে এক সময় জিৎ কে মা;রার জন্য জিৎ এর বাড়ির সামনেও যান রঞ্জিত মল্লিক। কিন্তু শেষ পর্যন্ত মিডিয়া যেনো এ বিষয়টি জানতে না পারে তার জন্য জিৎ ও কোয়েল মল্লিক তাদের সম্পর্কের ইতি টানেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *