‘শীঘ্রই বাগদান সারবো’ ক্যাটরিনা প্রসঙ্গে ভিকি কৌশল

আমরা এন্টারটেইনমেন্ট বলতে শুধু সেলিব্রিটিকেই বুঝি। যদিও এখন এন্টারটেইনমেন্টের একটাই ক্ষেত্র তাহল সোশ্যাল মিডিয়া। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সেলিব্রিটিদের জীবনের যাবতীয় তথ্য পেয়ে থাকি।

আর সেলিব্রিটিদের জীবনচর্চা মানেই একে অপরের সঙ্গে প্রেমে জড়িয়েছেন কোন অভিনেতা-অভিনেত্রী, কাদের মধ্যে বিচ্ছেদ হয়ে গেল, আবার কারা নতুন প্রেম করছেন এইসব বিষয় নিয়ে বেশ মাথা ঘামায সোশ্যাল মিডিয়াবাসীরা।

বেশ অনেকদিন ধরেই জল্পনা চলছে গোপনে নাকি আংটি বদল করে ফেলেছেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ আর মেয়েদের হট ডুড ভিকি কৌশল । কিন্তু সেসময় সেই জল্পনাতে ঘি ঢেলে দিয়েছিলেন ভিকি ও ক্যাটরিনা। এমনকি সেই গুজব নিয়ে ভিকির বাবা মাও বাড়িতে হাসিঠাট্টাও করেছিলেন, তবে আর নয় এবার সত্যই সত্যই সর্দার উধমের প্রচারে এসে সেই গুজব নিয়ে মুখ খুললেন অভিনেতা ভিকি কৌশল।

আর ভিকি-ক্যাটরিনার এহেন রটনা ছড়ানোর জন্যে ভিকি মুলত দায়ী করেছেন এক পাপারাৎজিকে। কেননা তাঁরাই বলিউড সেলিব্রিটিকে এক্কেবারে কাছ থেকে দেখতে সক্ষম। এরপরেই মিডিয়াকে উদ্দেশ্য করে অভিনেতা বলেন, ‘আপনাদেরই এক বন্ধু এই গুজব ছড়িয়েছিল। সঠিক সময় এলে তাড়াতাড়িই বাগদান পর্ব সেরে ফেলব। সঠিক সময়ের অপেক্ষা।’

কিছুদিন আগেই ভিকির বিয়ের গুজব নিয়ে তাঁর ভাই সানি কৌশল জানিয়েছিলেন, মিডিয়া থেকেই ছেলের আংটি বদলের খবর পেয়েছিলেন আমার বাবা-মা। এমনকি দাদা জিম থেকে ফিরতেই আমার বাবা মা তাঁকে বলেন, ‘বিয়ে যখন হয়েই গেল এবার মিষ্টি তো খাওয়াও।’ তখন দাদা মজার ছলে বলেন, ‘যতটা আসল বিয়ে হয়েছে ততটাই আসল মিষ্টি খেয়ে নাও’।

যদিও ভিকির সঙ্গে ক্যাটরিনা কাইফও উপস্থিত ছিলেন সর্দার উধমের প্রিমিয়ার শোয়ে। জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডের শহিদ সর্দার উধম সিংয়ের জীবন নিয়ে তৈরি হয়েছে এই ছবি। ইতিমধ্যেই স্পেশাল স্ক্রিনিংয়ে এই ছবি দেখে নিয়েছেন অভিনেত্রী, এমনকি ভিকির প্রশংসায় পঞ্চমুখ ক্যাটরিনা।

এছাড়া সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করে ক্যাটরিনা জানিয়েছেন, পরিচালক সুজিত সরকারের চিন্তা সত্যই অন্যবদ্য, এছাড়া ছবির গল্প বলার ধরন একদম পরিষ্কার, সঙ্গে ভিকি কৌশলের মতন ট্যালেন্টেড অভিনেতার অভিনয় এই ছবিকে আরো আকর্ষণীয় করে তুলবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *