শিল্পার পছন্দেই শার্লিন চোপড়াকে দিয়ে অশ্লীল ভিডিও শ্যুট করান রাজ কুন্দ্রা

ইতিমধ্যেই পেজ থ্রি’র পাতা সরগর রাজ কুন্দ্রার কেচ্ছা নিয়ে। পর্ণ (Porn) বানানোর অভিযোগ উঠেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa shetty) এর স্বামী রাজ কুন্দ্রার (Raj kundra) বিরুদ্ধে।

এই অভিযোগের ভিত্তিতেই সোমবার মুম্বই পুলিশ গ্রেফতার করে শিল্পা পতিকে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন বানিয়ে বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেন।

এই অভিযোগ প্রকাশ্যে আসতেই মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া বিস্ফোরক অভিযোগ এনে জানান, রাজ কুন্দ্রার হাত ধরেই নীল ছবির জগতে পা রেখেছিলেন শার্লিন।

এছাড়াও জানা যায়, শার্লিনকে এই ধরণের কাজের জন্য প্রত্যেক প্রোজেক্ট পিছু ৩০ লক্ষ টাকা করে দিত। শার্লিন নাকি ইতিমধ্যেই রাজের হয়ে প্রায় ১৫ ২০ টা প্রোজেক্টে কাজ করে ফেলেছেন।

শার্লিন আরও জানান, রাজ কুন্দ্রা তাকে ‘বিভ্রান্ত’ করেছিলেন এই ভেবে যে ‘আধা-নগ্ন এবং অশ্লীল’ শুটিং খুব স্বাভাবিক একটা ব্যাপার। এমনকি তিনি দাবি করেছিলেন যে তার স্ত্রী শিল্পা শেট্টি শার্লিনেরর ছবি এবং ভিডিও পছন্দ করেন।

শুক্রবার, শার্লিন পর্ন মামলায় মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেলের কাছে তার বক্তব্য রেকর্ড করেন, যার মধ্যে রাজকে ‘মূল ষড়যন্ত্রকারী’ বলে অভিযোগ করা হয়। বর্তমানে তিনি বিচারাধীন হেফাজতে আছেন।

এক সাক্ষাৎকারে শার্লিন বলেছিলেন যে রাজ তাকে ধরনের পুরো বিষয়টি সম্পর্কে বিভ্রান্ত করেছেন।তার বক্তব্য, ‘রাজ কুন্দ্রা ছিলেন আমার পরামর্শদাতা। তিনি আমাকে বিপথগামী করেছিলেন, বলেছিলেন আমি যা কিছু শুটিং করছি তা গ্ল্যামারের জন্য।


এমনকি তিনি আমাকে বলেছিলেন যে শিল্পা শেট্টি আমার ভিডিও এবং ছবি পছন্দ করে। রাজ কুন্দ্রা আমাকে বিশ্বাস করেছিলেন যে আধা-নগ্ন এবং অশ্লীল ছবি তোলা খুবই স্বাভাবিক বিষয়। সবাই এটি করে এবং আমারও করা উচিত’।

শার্লিন বলেছিলেন যে যখন তিনি রাজের সাথে প্রথম দেখা করেছিলেন, তখন তিনি ভেবেছিলেন যে তিনি ‘বিগ ব্রেক পাবেন’ কিন্তু পরিবর্তে, তিনি তাকে ‘ভুল কাজ’ করতে বাধ্য করেছিলেন। তিনি আর্মসপ্রাইমের সাথে তার চুক্তি সম্পর্কে মুখ খুলেছিলেন এবং বলেছিলেন যে তিনি প্রথমে ‘গ্ল্যামারাস ভিডিও’ দিয়ে শুরু করেছিলেন এবং অবশেষে ‘সম্পূর্ণ নগ্ন ভিডিও’ তে অগ্রসর হন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *