শাড়ির আঁচল সরিয়ে দেখালেন উন্মুক্ত ব;ক্ষভাজ, ভাইরাল স্বস্তিকা দত্ত

অভিনেত্রী স্বস্তিকা দত্ত (swastika dutta) ইন্সটাগ্রামে তাঁর একটি বো;ল্ড ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, স্বস্তিকার পরনে লাল পাড় শাড়ী ও ডিপ কাট স্লিভলেস ব্লাউজ যার লাল লটকান উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়।

স্বস্তিকা এই ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, ‘তারে ধরি ধরি মনে করি’। স্বস্তিকার ক্যাপশনের সঙ্গে নেটিজেনদের একাংশ স্বস্তিকার বন্ধু গায়ক শোভন গাঙ্গুলী (Shobhan Ganguly )-এর সঙ্গে লিঙ্ক আপ করেছেন। ছবিতে স্বস্তিকার কপালের লাল টিপ অবশ্য বহন করছে শক্তির বার্তা।

টেলিটাউনে এই মুহূর্তে অন্যতম আলোচ্য বিষয় হল অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং গায়ক শোভন গাঙ্গুলীর নতুন প্রেমকাহিনী।

সম্প্রতি ইন্সটাগ্রামে স্বস্তিকা শোভনের সঙ্গে একটি সেলফি পোস্ট করে তাঁর অনুরাগীদের জাজমেন্টাল হতে বারণ করেছেন।

অপরদিকে শোভন নিজের কবিত্বশক্তিকে কাজে লাগিয়ে স্বস্তিকার একটি ফটো পোস্ট করে ইন্সটাগ্রামে স্টেটাস দিয়ে প্রচ্ছন্ন ভাবে স্বস্তিকাকে ভালো লাগার কথা লিখেছেন।

সবাইকে অবাক করে দিয়ে চিরকালীন সোশ্যাল মিডিয়ায় ইনঅ্যাকটিভ থাকা শোভন হঠাৎ করেই অ্যাকটিভ থাকতে শুরু করেছেন।

তবে শোভন ও স্বস্তিকা বলেছেন, তাঁরা একে অপরের সঙ্গে স্বচ্ছন্দ বোধ করেন। এই কারণে তাঁরা একসঙ্গে আড্ডা দিতে পছন্দ করেন। তাঁদের সম্পর্ককে তাঁরা প্রেম বলতে রাজি নন। তাছাড়া স্বস্তিকা গান ভালোবাসেন।

তিনি নিজেও গান গেয়েছেন তাঁর অভিনীত ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে। কিন্তু কিছুদিন আগে শোভন ইন্সটাগ্রামে নিজের ও স্বস্তিকার একটি ফটো শেয়ার করেছেন যেখানে স্বস্তিকার অনামিকায় জ্বলজ্বল করছে আংটি।

ফটোটি ভাইরাল হতেই মুহূর্তে ছড়িয়ে পড়েছে শোভন ও স্বস্তিকার বাগদানের খবর। তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, শোভন ও স্বস্তিকা তাঁদের নিয়ে জল্পনাকে ইন্সটাগ্রামে পেশ করেছেন মজার ছলে।

স্বস্তিকা আঙটি পরতে পছন্দ করেন। এই আঙটিগুলি তিনি প্রায় সবসময় পরে থাকেন। শোভন ও স্বস্তিকার সেলফিতে স্বস্তিকার আঙুলে আংটি দেখে নেটিজেনদের অনেকে ভাবতে শুরু করেছিলেন স্বস্তিকার সঙ্গে শোভনের বাগদান হয়ে গিয়েছে।

কিন্তু শোভন ও স্বস্তিকা দুজনেই জানিয়েছেন, তাঁরা একে অপরের সাথে স্বচ্ছন্দ বোধ করেন। এই কারণেই তাঁরা মুখোমুখি বসে আড্ডা দিতে পছন্দ করেন।

শোভন জানিয়েছেন, একজন নারী ও একজন পুরুষের সম্পর্ক সবসময় প্রেমের হবে, তা জরুরী নয়। এই নিয়ে অহেতুক চর্চা শোভন ও স্বস্তিকার পছন্দ নয়।

এর আগে শোভন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন (Imon chakraborty)সঙ্গে সম্পর্কে ছিলেন। ইমনের সঙ্গে শোভনের বয়সের ফারাক অনেকটা হলেও ইন্ডাস্ট্রিতে ইমন ও শোভনের সম্পর্কের রসায়ন বরাবর চর্চার বিষয় ছিল।

কিন্তু হঠাৎ কোনো অজানা কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। সম্প্রতি ইমন মিউজিক ডিরেক্টর নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)-কে বিয়ে করেছেন।

চলতি বছরেই মুক্তি পেতে চলেছে সুরিন্দর ফিল্মস-এর ‘তুমি আসবে বলেই’। এই ফিল্মটির টাইটেল সঙ গেয়েছেন শোভন।

ধ্রুব ব্যানার্জি(Dhruba Banerjee)- র আপকামিং ফিল্ম ‘গোলন্দাজ’-এও গান গেয়েছেন শোভন। এই মুহূর্তে স্বস্তিকা ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে নায়িকা রাধিকার ভূমিকায় অভিনয় করছেন।

তাঁর বিপরীতে তাঁর স্বামী কর্ণের ভূমিকায় অভিনয় করছেন ক্রুশল আহুজা (krushal ahuja)। এর আগে ক্রুশল ও স্বস্তিকার সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু পরে জানা যায়, ক্রুশল অভিনেত্রী অদ্রিজা রায়(Adrija Roy)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *