শাহরুখ-রানীর মেয়ে অঞ্জলি ছোট অন্তর্বাসে ভাইরাল

1998 সালে ব্লকবাস্টার হিট ছবিগুলির মধ্যে অন্যতম একটি হচ্ছে “কুচ কুচ হোতা হে”। বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ডিরেক্টর কারান জোহরের প্রথম ছবি এটি।

ছবিটিতে শাহরুখ, রানী, কাজল ও সালমানের পাশাপাশি দেখা গিয়েছিল একটি ছোট্ট বাচ্চা মেয়ে অঞ্জলীকে। এই ছোট্ট মেয়েটি নিজের প্রতিভার মাধ্যমে সাধারণ জনগণের মন কেরেছিল।

“কুচ কুচ হোতা হে” সিনেমাটির অত্যন্ত জনপ্রিয়তা লাভের পিছনে বাচ্চা মেয়ে অঞ্জলীর অভিনয়ের বেশ বড় হাত আছে বলে মনে করা হয়।

শোনা যায় যে প্রায় 200 জন শিশু শিল্পীদের মধ্য থেকে বেছে নেয়া হয়েছিল তাকে। নিজের অসাধারণ অভিনয় দিয়ে সকলের মন কেড়ে নিয়েছিল এই বাচ্চা মেয়েটি।

তবে এই ছোট্ট মেয়েটি আজ অনেক বড় হয়ে গেছে। তার আসল নাম সানা সাইদ। ছোট থেকেই “বাদল”, “হার দিল যো পেয়ার কারেগা”, “কুচ কুচ হোতা হে”ও অন্যান্য ছবি গুলির মাধ্যমে নিজের অভিনয়ের ছাপ ছেড়ে গেছে হিন্দি সিনেমা জগতে। সিনেমার পাশাপাশি বেশকিছু ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে।

“শ্বশুরাল গেন্দা ফুল” ও “কুমকুম এক প্যারা সা বন্ধন” ধারাবাহিক গুলিতে অসাধারণ অভিনয় এর মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছে সানা। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ সানা।

কখনো সারিতে আবার কখনো বিকিনিতে ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন লাগিয়েছে সে। আকর্ষণীয় শরীরে নিজের অনুগামীদের রাতের ঘুম কেড়ে নিয়েছে সে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *