শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডে নিজেরাই প’র্ণ ভিডিও বানিয়ে বেঁচেছে – বিস্ফোরক রাজ

কিছু মাস আগে পর্যন্ত রাজ কুন্দ্রার পিছনে ধাওয়া করেছিল সমস্ত চোরাবালি। পর্ণোগ্রাফি ভিডিও নিয়ে উত্তাল হয়েছিল শিল্পা-রাজের জীবন। রাজ পর্ণ বানাতেন এবং একটি নির্দিষ্ট অ্যাপের শার্লিন তা ছড়িয়ে দিতেন বলে অভিযোগ আসে শার্লিন চোপড়া ও পুনম পাণ্ডের মতন কিছু অভিনেত্রীর থেকে।

শার্লিন এও দাবী করেন যে রাজ তাকে বাধ্য করেন এবং মোটা টাকার লোভ দেখায়। এছাড়াও রাজ ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন শার্লিনের সঙ্গে। সব মিলিয়ে জল ঘোলা হয় এবং রাজ তদন্তের আওতায় আসেন।

উল্লেখ্য, পর্ন-কাণ্ডের জেরে চলতি বছরের জুলাই মাসে গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা। গত ২১ সেপ্টেম্বর আর্থার রোড থানা থেকে জামিন পান তিনি। এরপরেই সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বন্ধ করে দেন।

রাজ শিল্পাকে জনসমক্ষে দেখাও যায়নি, যদিও কিছুদিন আগে এক মন্দিরে দুজন একই রঙের পোশাকে সেজে ওঠেন এবং হাত ধরে পুজো দেন। অর্থাৎ যেই ডিভোর্সের গুঞ্জন ওঠে, সেই গুঞ্জন মাঠে মারা যায়।

জামিনে মুক্তি পেলেও মামলা চলতে থাকে। শার্লিন চোপড়া সহ আরও বহু সাক্ষীর বক্তব্য নিয়ে ১৫০০ পাতার চার্জশিট তৈরি করেছিল মুম্বই পুলিশ। এইসব কিছু এত সহজে মিটে যাওয়ার বিষয় নয়। এবারে, রাজ কুন্দ্রার আইনজীবী মুখ খুললেন শার্লিন ও পুনমের বিপক্ষে।

রাজের দাবী টাকা কামাতে নগ্ন ভিডিয়ো বানিয়েছে শার্লিন-পুনম। রাজের আইনজীবীর স্পষ্ট জবাব, অশ্লীল ভিডিয়ো শার্লিন ও পুনম নিজেরাই তৈরি করেছিল টাকা কামনোর লোভে।

রাজের আইনজীবীর এও দাবী, হটশট অ্যাপে তৈরি ওই সব ভিডিয়োতে সরাসরি কোনও যৌন মিলন দেখানো হয়নি তাই আইটি অ্যাক্টের ৬৭ -এ ধারা যোগ করা যায় না। অর্থাৎ ভিডিও গুলো যৌন উদ্দীপক হতে পারে কিন্তু সরাসরি কোনো যৌন মিলন দেখানো হয়নি।

এছাড়া, আইনজীবী এও দাবী করেন যে ২০১৯ এ রাজ আর্মসপ্রাইম প্রাইভেট লিমিটেড (হটশটস-এর নির্মাতা কোম্পানি)-এর ডিরেক্টর পদে রাজ যোগ দেন, এবং ডিসেম্বর মাসে তিনি দায়িত্ব ছেড়ে দেন। রাজের আইনজীবীদের দাবি শার্লিন চোপড়ার ভিডিয়োগুলি অ্যাপে ওই সময়সীমার পর আপলোড হয়েছিল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *