শার্টের খোলা বোতামে অস্বস্তিতে জাহ্নবী

দিনদিন লাস্যময়ী হয়ে উঠছেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর। মায়ের মতো তিনিও নাচের জন্যে প্রশংসিত হচ্ছেন বিভিন্ন মহলে। এছাড়া যে কারণে তিনি বিখ্যাত, সেটি হলো তার জিমের লুক।

সম্প্রতি জাহ্নবীর একটি জিম থেকে বেরনোর ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি শর্টস ও সাদা টি-শার্ট পরে জিমের বাইরে বেরিয়েছেন জাহ্নবী। তবে জাহ্নবীর শার্টের বোতাম খোলা ছিল। এতে তার দেখা যায় তার অর্ন্তবাস।

বিষয়টি বুঝতে পেরে তড়িঘড়ি গাড়িতে উঠে পড়ে পরিস্থিতি সামাল দেন জাহ্নবী। তবে ততক্ষণে ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

উড়ে আসে নানা বাজে মন্তব্য। বেশ কিছুদিন আগে পোশাক নিয়ে অস্বস্তিতে পড়তে হয় আরেক অভিনেত্রী মৌনি রায়কে।

টি সিরিজের অফিসের বাইরে পাপারাজ্জিরা ক্যামেরাবন্দি করেন মৌনিকে। তার পরনে ছিল জিওম্যাট্রিক্যাল প্যাটার্নের ম্যাক্সি ড্রেস। ব্যাকলেস পিঠের কাছে গিঁট বাঁধা।

মৌনি ক্যামেরার সামনে দাঁড়িয়ে আর পাঁচটা দিনের মতোই পোজ দিচ্ছিলেন। হঠাৎই অস্বস্তি হতে শুরু করে নায়িকার। মৌনি তার পোশাক টানতে থাকেন বারবার।

তারপর গাড়ি অভিনেত্রীর নাগালে না থাকায় বিপত্তি বাড়ে। সকলের নজর এড়িয়ে টি সিরিজের অফিস থেকে বেরিয়ে যান মৌনি। তবে পাপারাজ্জির নজর এড়ানো এত সহজ না।

মৌনির পিছনে ছুটতে থাকেন তারা। ততক্ষণে মৌনি বুঝে যান, তার জামার ঘাড়ের কাছের গিঁট আলগা গেছে। কোনো মতে ছুটে গিয়ে উঠে পড়েন গাড়িতে। খানিকটা জাহ্নবীর মতোই ঘটনা তারও।

বলিউডের স্টার কিডের মধ্য়ে অন্যতম জাহ্নবী। বলিউডে পা রাখার সময় থেকেই জাহ্নবীর বয়ফ্রেন্ড অক্ষত রজনের কথা শোনা গিয়েছিল। সম্প্রতি অক্ষতের সঙ্গে একটি ছবি দিয়ে নিজের মনের কথা সামনে এনেছেন জাহ্নবী।

সাদা অফ শোল্ডার ড্রেসে বয়ফ্রেন্ড অক্ষতের কাঁধে মাথা রেখে একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন তিনি। অক্ষতের জন্মদিন উপলক্ষেই এই পোস্ট জাহ্নবীর।

তিনি লেখেন, ‘হ্যাপি বার্থডে বিশ্বের সবচেয়ে ভালো মানুষ। আমি তোমাকে ভালোবাসি’।

জাহ্নবীর এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় আসতেই নজর কাড়ে নেটিজেনদের। এখন জল্পনা তাহলে কী নিজের সম্পর্কের কথা ঘোষণা করলেন জাহ্নবী?

এই মুহূর্তে জাহ্নবীর হাতে দোস্তানা ২ ও গুড লাক জেরি সিনেমার কাজ রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *