শরীর থেকে গাউন খুলে উন্মুক্ত ফিগার দেখিয়ে ভাইরাল ত্রিধা চৌধুরী

টলিউডের নায়িকাদের মধ্যে বর্তমানে বেশ পরিচিত ত্রিধা চৌধুরী। অভিনয় তো বটেই সাথে নুসরত জাহান-নিখিল জৈনের সম্পর্কেও নাম জড়িয়েছে অভিনেত্রীর।

নিখিল জৈনের সাথে নাকি সম্পর্কে জড়িয়েছেন ত্রিধা। এমনটাই শুনতে পাওয়া যায় টলিপাড়ায় কান পাতলে। এই কারণে চর্চায় ছিলেন ত্রিধা, তবে এবারে আবার এক নতুন কারণে চর্চার বিষয় হয়ে দাঁড়ালেন বাঙালি অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। নানা ধরণের ফটোশুট থেকে শুরু করে ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখতে বেশ পটু অভিনেত্রী।

আর তার সোশ্যাল মিডিয়াগুলোতে উঁকি মেরে দেখলে বোঝাই যায় স্বল্প পোশাক থেকে বি;কি;নি সমস্ত ড্রেসেই একেবারে লা;স্যময়ী লুকে হাজির হন অভিনেত্রী।

কখনো সুমুদ্রের ধারে বিচে বি;কি;নিতে তো কখনো জলাশয়ে সিক্ত বদনে সুপার সে;ক্সী পোজে ত্রিধার ছবি দেখলে নজর আটকাতে বাধ্য হবে নে;টিজেনরা।

কিন্তু এবার এই লা;স্যময়ী ছবির জেরেই ক;টাক্ষের শিকার হলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ত্রিধা। যেখানে কিভাবে ফটোশুটের সময় শুটিং হয় সেটা দেখা যাচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে ফটোশুটের ঠিক আগেই মুহূর্তে একেবারেই চিল মুডে থাকেন ত্রিধা। আর ফটো তোলার সময় এলেই একেবারে মোহময়ী এক্সপ্রেশন নিয়ে ধরা দেন ক্যামেরা সামনে।

মুহূর্তের মধ্যেই অতিসাধারণ থেকে লা;স্যময়ী হয়ে ওঠার ক্ষমতা রাখেন অভিনেত্রী। তবে এবার এই বো;ল্ড ফটোশুট আর সম্প্রতি বলিউডের প;র্ণ শুটিং কাঁদে গ্রে;ফতার হওয়া রাজ কুন্দ্রাকে জড়িয়ে ট্রোল হলেন ত্রিধা চৌধুরী।

অভিনেত্রীর শেয়ার করা ভিডিওটিতে এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘একে রাজ্ কুন্দ্রার কাছে পাঠিয়ে দেওয়া হোক’।

আবার কেউ লিখেছেন, ‘আ;ত্মসম্মানের থেকেও টাকার গুরুত্বটাই বেশ’! আসলে বিগত কয়েকদিন ধরে বলিউড অভিনেত্রী শিল্প শেট্টির স্বামী রাজ কুন্দ্রার প;র্ণ ভিডিও তৈরির জেরে গ্রে;ফতার হবার খবর নিয়ে তুমুল চর্চা চলছে নেটপাড়ায়। আর জানা গিয়েছে একাধিক অভিনেত্রী নিজে থেকেই তার সাথে যোগাযোগ করতেন।

বিভিন্ন মডেল অভিনেত্রীরা নাকি নিজে থেকেই প;র্ণ শুটিংয়ের জন্য প্রস্তাব দিতেন রাজ কুন্দ্রাকে। এই খবরের ওপর ভিত্তি করেই ত্রিধার বো;ল্ড ফটোশুট দেখে নেটিজেনদের পক্ষ থেকে দাবি উঠেছে।

অভিনেত্রীকে রাজ কুন্দ্রার সাথে যোগাযোগ করার পরামর্শ দিয়েছেন নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে। যদিও এই ট্রোলিংয়ের কোনো উত্তর দেননি অভিনেত্রী নিজে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *