শরীরের ছোট ১টি অন্তর্বাস ছাড়া নেই বিন্দুমাত্র পোশাক, ভাইরাল আলিয়া ভাট

চারিদিক নীল। সমুদ্র-আকাশ মিলে মিশে একাকার। চোখে রোদ চশমা, বালির ওপর বি;কি;নি পরে ‘নমকিন’ আলিয়া। ‘রাজি’ কন্যার ভ্যাকেশন মুডের ছবি এখন ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ভাবছেন তো, আলিয়া যখন আছেন, তখন নিশ্চয়ই তাঁর স্পেশ্যাল বন্ধুও থাকবে। হ্যাঁ, ঠিকই ধরেছেন। স্পেশ্যাল বন্ধু অবশ্যই আছে। তবে রণবীর কাপুর নয়।

মলদ্বীপে নিজের প্রিয় বন্ধু, অভিনেতা আকাংশা রঞ্জন কাপুর, বোন শাহীন ভাটের সঙ্গে ছুটির মুডের বেশ কয়েকটি সেলফি শেয়ার করেছেন অভিনেত্রী। নোনা জলে বালি মেখে সুন্দরী আলিয়া হয়ে উঠেছেন ‘মলদ্বীপের জলপরী’।

শনিবার রাতে নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে মহেশ কন্যা বন্ধুদের সঙ্গে কাটানো স্পেশ্যাল কিছু মূহুর্ত শেয়ার করেন।

নীল এবং গোলাপী টিউব টপ, চাঙ্কি গোল্ডেন জুয়েলারি, হালকা মেকআপে মায়াবি রাতের আভাস দিয়েছেন আলিয়া। অন্যদিকে, আকাংশার পরনে ছিল অফ শোল্ডার টপ, ডেনিম বটমস ও গোল্ডেন নেকলেস।

আলিয়া ছাড়াও আকাংশা পুল সাইট থেকে স্পা সেশন সব ধরনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের নজর কেড়েছেন।

এর আগেও আলিয়া ও শাহিনকে রনথামবোর ন্যাশনাল পার্কে পরিবার ও বয়ফ্রেন্ড রণবীরের সঙ্গে নতুন বছর সেলিব্রেট করতে দেখা গিয়েছিল।

প্রায় তিন বছর ধরে একে অপরকে ডেট করছেন আলিয়া-রণবীর। গাঁটছড়া কবে বাঁধবেন তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই।

রিয়েল লাইফ ছাড়াও আলিয়া ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সুপারন্যাচরাল ড্রামা ‘ব্র্রহ্মাস্ত্র’ ছবিতে।

এছাড়াও আলিয়া ভাটের হাতে রয়েছে এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’, বিপরীতে রয়েছেন অজয় দেবগন। এছাড়াও সঞ্জয় লীলা বনশালির ‘গঙ্গুবাই কাঠিয়াবাড়ি’, ও করণ জোহরের ‘তখত’-এ দেখা যাবে অভিনেত্রীকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *