শমিতার শেঠির সাথে বিছানায় অন্তরঙ্গ হওয়ার চেষ্টা, ফাঁস হয়ে সবার সামনে এলো ভিডিও

জমে উঠেছে বিগ বস ওটিটির (Big Boss OTT) ময়দান। টিকে থাকার লড়াইয়ে এখানে প্রতিযোগিরা কত কিছুই না করেন! কখনও দেখা যায় একে অপরের সঙ্গে ঝগড়ায় মেতেছেন হাউসের সদস্যরা।

বাকবিতন্ডা হাতাহাতি থেকে শুরু করে চুলোচুলি পর্যন্ত হতে দেখা গিয়েছে মঞ্চে! আবার বিগ বস হাউসে থাকতে থাকতে হাউজের সদস্যদের মধ্যে নতুন প্রেম, নতুন বন্ধুত্বের সম্পর্কও গড়তে দেখা গিয়েছে। মোট কথা, বিগ বস মানেই তারকাদের মেলা। যেখানে দর্শকের জন্য রয়েছে নিত্যনতুন চমক।

চলতি দফায় হাউসের নতুন সদস্য শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি (Shamita Shetty)। শিল্পার স্বামী রাজ কুন্দ্রা পর্ন কান্ডে জড়িয়ে যাওয়ার পর থেকেই শিল্পা শেট্টির পরিবার রয়েছে লাইম লাইটে।

এমতাবস্থায় ধীরে ধীরে ছন্দে ফেরার চেষ্টা চালাচ্ছেন শিল্পার পরিবারের সদস্যরা। পারিবারিক ঝামেলা সামলে কাজের জগতে ফিরেছেন শিল্পাও। আবার ফ্যামিলি ক্রাইসিস সরিয়ে শমিতাও ফিরেছেন কাজের জগতে। সৌজন্যে, বিগ বস ওটিটি।

হাউজের অন্তর্ভুক্ত হওয়ার প্রথম দিন থেকেই শমিতাকে নিয়ে চর্চা শুরু হয়েছে। কখনও তাকে দেখা গিয়েছে হাউজের অন্যান্য সদস্যদের সঙ্গে ঝগড়ায় জড়াতে।

কখনও আবার হাউসের ওপর আরেক সদস্য মুজ জাত্তানা শমিতাকে নিয়ে কটাক্ষ করে নেটদুনিয়ার পারদ চড়িয়েছেন।

এবার ফের একবার সোশ্যাল সাইটের চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়ালেন শমিতা। তবে এবার তিনি একা নন, হাউজে তার সহ-প্রতিযোগী রাকেশ বাপাতও (Rakesh Bapat) রয়েছেন সংবাদমাধ্যমের শিরোনামে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিগ বসের ঘরের একটি দৃশ্য। যেখানে দেখা যাচ্ছে, শমিতার সঙ্গে রোমান্টিক মুডে রয়েছেন রাকেশ।

হাউসে রাতে একই বিছানা শেয়ার করেন দুজনে। রাতে আলো নিভে যাওয়ার পর হাউসে কী চলে তা বেশ স্পষ্ট ধরা পড়েছে এই ভিডিওতে।

ভিডিওতে দেখা যাচ্ছে, হাউজের সকল সদস্যই রয়েছেন এক ঘরে। নাইট ক্যামেরার সাদাকালো ভিডিওতে দেখা যাচ্ছে শমিতা-রাকেশ পাশাপাশি বিছানায় শুয়ে রয়েছেন।

তবে ঘুমানোর বদলে আচমকাই নিজের ব্ল্যাঙ্কেট নিয়ে নাড়াচাড়া করতে শুরু করে দেন রাকেশ। এতে রাকেশের উপর বেজায় বিরক্ত হন শমিতা।

“ঘুমোতে যাও!”, রাকেশকে কড়া নির্দেশও দেন শমিতা। তবে রাকেশ তখন রীতিমতো মজার মুডেই ছিলেন।

শমিতার সঙ্গে ফ্লার্ট করার মুডে রাকেশ বলে ওঠেন, “আমি তোমার কাছে উষ্ণতা পৌঁছে দেওয়ার চেষ্টা করছি”। এতে রেগেমেগে রাকেশকে কুনুই দিয়ে মেরেই বসেন শমিতা।

শুধু তাই নয়, সেই রাতেই বিগ বসের নাম ধরে ডাকতে শুরু করেন শিল্পা শেট্টির বোন। শমিতার রাগে কিন্তু বিন্দুমাত্র দমে যাননি রাকেশ।

তিনি বরং শমিতার প্রতি ভালোবাসা উজাড় করে দিয়ে বলেন, “আমি না তোমার কানেকশন”। তাতেও বেজয় রেগে যান শমিতা। রাকেশ সম্পর্কে অপশব্দ প্রয়োগ করে বসেন ক্যামেরার সামনেই। এমনকি তাকে বিছানা ছেড়ে

তাতেও যখন রাকেশের মধ্যে বিন্দুমাত্র নড়চড় দেখা গেল না, তখন ব্ল্যাঙ্কেট নিয়ে টানাটানি করতে শুরু করে দেন শমিতা। রাকেশকে বিছানা থেকে টেনে-হিঁচড়ে নামানোর চেষ্টা করেন তিনি।

রাকেশ বলে বসেন, “আমি প্যান্ট পরে নেই!” বলাবাহুল্য, দুই প্রতিযোগীর এমন কান্ডের মজা নিচ্ছিলেন অন্যান্য প্রতিযোগীরা।

নেহা ভাসিন উল্টে শমিতাকেই মজা করে জিজ্ঞেস করেন, “শমিতা তোমার এতো চিন্তা কী, তোমার আত্মনিয়ন্ত্রণ ক্ষমতা আছে তো নাকি! তাহলে এক বিছানায় ঘুমোনো নিয়ে সমস্যা কোথায়?”

এখানেই শেষ নয়। কড়া নির্দেশে কাজ হলো না দেখে শমিতার মিনতি, “গো না”! জবাবে রাকেশ বলেন, “কাম না বেবি!” রাগে শেষমেষ বিছানা থেকে সব ব্ল্যাঙ্কেট টেনে নামিয়ে নেন শমিতা। এতেও মজা করতে থাকেন রাকেশ।

তিনি বলেন, “ও আচ্ছা একটা ব্লাঙ্কেটে ঘুমোতে চাইছো!” উপায় না দেখে শেষমেষ রণেভঙ্গ দিতে বাধ্য হন শমিতা। রাকেশকে বলেন, “আমি কাল তোমাকে দেখে নেব”! “আচ্ছা একই সময়ে, একই জায়গায়”, জবাবের জন্য যেন তৈরীই ছিলেন রাকেশ!

ভিডিওঃ

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *